kalerkantho

বাহুবলে চা বাগানের ১২ লাখ টাকা ছিনতাই

হবিগঞ্জ প্রতিনিধি   

২১ আগস্ট, ২০১৯ ২০:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



বাহুবলে চা বাগানের ১২ লাখ টাকা ছিনতাই

হবিগঞ্জের বাহুবলে চা বাগান শ্রমিকদের সাপ্তাহিক বিলের প্রায় ১২ লাখ টাকা ছিনতাই হয়েছে। তাৎক্ষনিক অভিযান চালিয়ে পুলিশ ৬ লাখ ৮৬ হাজার টাকা উদ্ধার করেছে। তবে অপরাধীদের গ্রেপ্তার করতে পারেনি। বুধবার বেলা ১টার দিকে মন্ডলকাপন নামকস্থানে এ ঘটনা ঘটে। পুটিজুরী বাজারে অবস্থিত পূবালী ব্যাংক থেকে টাকা নিয়ে বৃন্দাবন চা বাগানে যাচ্ছিলেন বাগান কর্মীরা।

স্থানীয় সূত্র জানায়, বৃন্দাবন চা বাগান শ্রমিকদের সাপ্তাহিক বিলের ১১ লাখ ৮০ হাজার টাকা ব্যাংক থেকে উত্তোলন করেন বাগানের কেরানী খুর্শেদ মিয়া ও গুদামবাবু মোশাহিদ মিয়া। তারা গাড়ি নিয়ে বাগানের দিকে রওয়ানা দিলে মন্ডলকাপন গ্রামের রাস্তায় বাধার মুখে পড়েন। সন্ত্রাসীরা লম্বা দা দিয়ে গলা কেটে ফেলার ভয় দেখিয়ে তাদের সাথে থাকা পুরো টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় মন্ডলকাপন গ্রামের রসূন মিয়ার ছেলে হারিক মিয়া (৩০) ও রাজা মিয়ার ছেলে জুয়েল (২৮) জড়িত বলে এলাকাবাসী জানান। এ সংবাদের পর বাহুবল মডেল থানার ওসি কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ অভিযুক্তদের বাড়ি থেকে ছিনতায়ের আংশিক টাকা উদ্ধার করে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার জসিম উদ্দিন বলেন, 'হারিক মিয়ার বাড়ি থেকে কিছু টাকা ও জুয়েল মিয়ার বাড়ি থেকে দুই বান্ডিল টাকা উদ্ধার করেছে পুলিশ। হারিক ও জুয়েল পালিয়ে গেছে ।তাদের পাওয়া যাচ্ছে না।'

বৃন্দাবন চা বাগানের ম্যানেজার নাসির উদ্দিন টাকা ছিনতাইয়ের ঘটনা নিশ্চিত করে বলেন, 'বুধবার ছিল বাগানের শ্রমিকদের পেমেন্ট দেয়ার দিন। এর জন্যই টাকা উঠানো হয়েছিল।'

বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান জানান, তাৎক্ষনিক অভিযান চালিয়ে ৬ লাখ ৮৬ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। বাকী টাকা উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেপ্তারে অভিযান অব্যআহত রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা