kalerkantho

ইউএনও'র ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি

বাঘা (রাজশাহী) প্রতিনিধি   

২১ আগস্ট, ২০১৯ ১৯:২৯ | পড়া যাবে ২ মিনিটে



ইউএনও'র ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিন রেজা

রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি মুঠোফোন নম্বর থেকে ফোন করে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে ইউএনও পরিচালিত 'উপজেলা প্রশাসন' বাঘা, রাজশাহীর নামে ফেসবুকে একটি সতর্কমূলক জরুরি বিজ্ঞপ্তি শিরোনামে পোস্ট দেওয়া হয়েছে। 

এতে তিনি তার ব্যবহৃত সরকারি নম্বরটি উল্লেখ করে লেখেন, আমার সরকারি নম্বরটি ক্লোন করে কে বা কারা উপজেলার বাঘা পৌর এলাকার নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ দেওয়া হবে বলে টাকা দাবি করছেন। বিষয়টিতে সবাইকে সতর্ক হওয়ার আহ্বান জানানো হয়েছে।

এ বিষয়ে নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যাললের প্রধান শিক্ষক পাপিয়া সুলতানা বলেন, ইউএনওর সরকারি নম্বর থেকে ফোন দিয়ে বলা হয়, আপনার প্রতিষ্ঠানে ল্যাপটপ বরাদ্দ হয়েছে। কিছু টাকার দরকার। এ কথা শুনে আশ্চর্য হয়েছি। স্যার তো এভাবে কথা বলে না। এতে সন্দেহ হয়। তারপরই ফোন কেটে দেন। বিষয়টি নিয়ে ইউএনও স্যারকে ফোন দিলে তিনি কোনো ফোন করেননি বলে জানান। 

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিন রেজা বলেন, নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের ফোন আসে আমার কাছে। তার প্রতিষ্ঠানে ল্যাপটপ বরাদ্দ হয়েছে মর্মে টাকা চাওয়া হয়েছে। বিষয়টি জানার পর প্রাথমিকভাবে সবাইকে সতর্ক করে দেওয়া হয়েছে। এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করা হবে বলেও তিনি জানান।

মন্তব্য



সাতদিনের সেরা