kalerkantho

বঙ্গবন্ধু সাফারি পার্ক

মাহুতকে পিষে মারল প্রশিক্ষিত হাতি

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

২১ আগস্ট, ২০১৯ ১৭:২৪ | পড়া যাবে ১ মিনিটে



মাহুতকে পিষে মারল প্রশিক্ষিত হাতি

পেছন থেকে এসে মাহুতকে লাথি মেরে মাটিতে ফেলে দেয় একটি প্রশিক্ষিত হাতি। এর পর পায়ের তলায় পিষে মেরে ফেলা হয় ওই মাহুতকে। পরে ট্র্যাঙ্কুলাইজের মাধ্যমে নিয়ন্ত্রণে আনা হয় ওই হাতিটিকে।

ঘটনাটি কক্সবাজারের চকরিয়ার ডুলাহাজারাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের। আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে পার্কের হাতির গেটের কাছে এ ঘটনা ঘটে। মুহূর্তে পার্কের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

এ ব্যাপারে পার্কের তত্ত্বাবধায়ক মো. মাজহারুল ইসলাম চৌধুরী চকরিয়া থানায় লিখিতভাবে মাহুতের মৃত্যু সংবাদ অবহিত করেছেন। একইসঙ্গে পার্কে আগত দর্শনার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে পার্কে।

নিহত মাহুতের নাম ভদ্রসেন চাকমা (৫৫)। তিনি খাগড়াছড়ি জেলার বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা ইউনিয়নের বঙ্গলটুলি গ্রামের রাঙা মোহন চাকমার পুত্র। বিকেলে পুলিশ সরজমিন ঘটনাস্থল পরিদর্শনের পর তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পার্কের তত্ত্বাবধায়ক মাজহারুল ইসলাম চৌধুরী জানান, হঠাৎ ক্ষুদ্ধ হয়ে উঠা পার্কের প্রশিক্ষিত হাতিটিকে ট্র্যাঙ্কুলাইজের মাধ্যমে নিয়ন্ত্রণে নেওয়া হচ্ছে। 

মন্তব্য



সাতদিনের সেরা