kalerkantho

ঘরে ডেকে এনে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক মিনহাজ গ্রেপ্তার

বিয়ানীবাজার (সিলেট) প্রতিনিধি   

২১ আগস্ট, ২০১৯ ১৭:২২ | পড়া যাবে ২ মিনিটে



ঘরে ডেকে এনে স্কুলছাত্রীকে ধর্ষণ, ধর্ষক মিনহাজ গ্রেপ্তার

সিলেটের বিয়ানীবাজারে এক স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মিনহাজ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ। মিনহাজ উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের আঙ্গুরা গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে।

জানা যায়, গত ১৪ আগস্ট সকালে উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের আঙ্গুরা বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে মিনহাজ তার ঘরে নিয়ে ধর্ষণ করে। দীর্ঘ সময় ওই স্কুলছাত্রীর কোনো সন্ধান না পাওয়ায় তার পরিবারের সদস্যরা তাকে খুঁজতে বের হয়। পরে তার বড় বোন মিনহাজের ঘর থেকে তাকে বেরিয়ে আসতে দেখে সন্দেহ করেন। এ সময় মিনহাজ তার ঘর থেকে পালিয়ে যায়। পরে স্কুলছাত্রীকে তার পরিবারের সদস্যরা বিয়ানীবাজার সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যালের ওসিসিতে প্রেরণ করেন। এবং ধর্ষণের আলামত পাওয়া যায়।

এ ঘটনার ৩ দিন পর (১৭ আগস্ট) স্কুলছাত্রীর বড়ভাই বিয়ানীবাজার থানায় মিনহাজ হোসেনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা দায়েরের দু’দিন পর পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাহিদুল হক জানান, অভিযুক্ত যুবকে মঙ্গলবার গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা