kalerkantho

বাড়ি ঘেরাও করে ধর্ষক ধরলেন ওসি

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২১ আগস্ট, ২০১৯ ১৭:০৬ | পড়া যাবে ২ মিনিটে



বাড়ি ঘেরাও করে ধর্ষক ধরলেন ওসি

ময়মনসিংহের গফরগাঁওয়ে দরিদ্র পরিবারের শিশু শিক্ষার্থীকে ধর্ষণের মামলায় দিলু (২৫) নামে পাষণ্ড ধর্ষককে আজ বুধবার সকালে গ্রেপ্তার করেছে পাগলা থানা পুলিশ। 

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে গোপন সংবাদের ভিত্তিতে পাগলা থানার ওসি শাহিনুজ্জামান খানের নেতৃত্বে উপজেলার মশাখালী ইউনিয়নের দরি চাইরবাড়িয়া গ্রামের আবু বকর সিদ্দিক ওরফে আবু মিয়ার বখাটে ছেলে শিশু ধর্ষক দিলুকে বাড়ি ঘেরাও করে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। এ সময় আশপাশের কৌতূহলী লোকজন পুলিশের অভিযানটি প্রত্যক্ষ করেন। 

উল্লেখ্য, উপজেলার দড়ি চাইরবাড়িয়া গ্রামের দরিদ্র পরিবারের মেয়ে ও স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে সোমবার সন্ধ্যা ৬টার দিকে ঘরে একা পেয়ে একই গ্রামের আবু বকর সিদ্দিক ওরফে আবু মিয়ার বখাটে ছেলে দিলু (২৫) হাত-পা-মুখ বেঁধে ধর্ষণ করে পালিয়ে যায়। 

খোঁজ পেয়ে প্রতিবেশীরা এগিয়ে এসে মেয়েটিকে উদ্ধার করেন। বিষয়টি এলাকাবাসী পাগলা থানাপুলিশকে অবহিত করলে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী ও পাগলা থানার ওসি শাহিনুজ্জামান খান ঘটনাস্থল পরিদর্শন করে মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় সোমবার রাতে মেয়েটির মা পাগলা থানায় লিখিত অভিযোগ করেন। গতকাল মঙ্গলবার কালের কণ্ঠের অনলাইন সংস্করণে এসংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

পাগলা থানার ওসি শাহিনুজ্জামান খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দিলুকে গ্রেপ্তার করা হয়েছে। আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেলহাজতে প্রেরণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা