kalerkantho

বাঘারপাড়ায় পুকুরে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি   

২১ আগস্ট, ২০১৯ ১৬:১৪ | পড়া যাবে ২ মিনিটে



বাঘারপাড়ায় পুকুরে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

যশোরের বাঘারপাড়ায় পুকুরের পানিতে ডুবে সাদ (৫) ও আলামীন (সাড়ে ৫ বছর) নামে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার নারিকেলবাড়িয়ায় এ ঘটনা ঘটে।

সাদ নারিকেলবাড়িয়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে ও আলামীন জামালের ভাই সৈয়দ আলীর ছেলে। তারা পরস্পর চাচাত ভাই।

পরিবার ও প্রতিবেশীরা জানায়, বুধবার দুপুর ১২টার দিকে সাদ ও আলামীনকে অনেক খোঁজাখুঁজি করে পাচ্ছিল না পরিবারের লোকজন। এক পর্যায়ে বাড়ির কাছে একটি পুকুরে তাদের দু’জনকে ভাসতে দেখে স্থানীয় লোকজন সেখান থেকে তাদের উদ্ধার করে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু দুটিকে মৃত ঘোষণা করেন। 

আলামীনের চাচাত ভাই তুহিন আলম জানান, আলামীন স্থানীয় একটি মাদরাসায় মকতব শ্রেণিতে পড়ত। মাদরাসা থেকে বাড়ি ফিরে পুকুরের কাছে সাদের সাথে খেলছিল। পরে কোনো এক সময় তারা পানিতে পড়ে তলিয়ে যায়।

বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার কৌশিক আশরাফ বলেন‘ শিশু দুটিকে মৃত অবস্থায় পেয়েছি। তবু দ্রুত ইসিজি করে নিশ্চিত হওয়া গেছে।

জানতে চাইলে বাঘারপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, বিনা ময়না তদন্তে লাশ নেওয়ার আবেদন জানালে ঊর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা