kalerkantho

রূপগঞ্জে ৩১০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১

কালের কণ্ঠ অনলাইন   

২১ আগস্ট, ২০১৯ ১১:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



রূপগঞ্জে ৩১০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৩১০ বোতল ফেনসিডিলসহ শিল্পী বেগম নামের এক নারীতে গ্রেপ্তার করেছে র‍্যাব। তিনি উপজেলার চনপাড়া পূর্নবাসন কেন্দ্র এলাকার মৃত আলী মর্তুজার স্ত্রী।

গতকাল মঙ্গলবার (১৯ আগস্ট) সকালে উপজেলার চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের ৩ নম্বর ওয়ার্ড এলাকা থেকে ওই নারীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব -১ (সিপিসি-৩) এর কম্পানি কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী সংবাদ সম্মেলনে বলেন, মঙ্গলবার সকালে র‌্যাব-১ এর সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চনপাড়া পূর্নবাসন কেন্দ্রের ৩ নম্বর ওয়ার্ডে অভিযান চালায়। এ সময় শিল্পী বেগম নামের এক মাদক ব্যবসায়ীকে ৩১০ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির ১৬ হাজার ৯৬০ টাকা ও একটি মোবাইল ফোনসহ তাকে গ্রেপ্তার করা হয়।

আব্দুল্লাহ আল মেহেদী আরো বলেন, ওই নারী মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তার ছেলে চনপাড়ার আলোচিত মাদক ব্যবসায়ী মো. শাওন (২৫) ও একই এলাকার মৃত কেরামত আলী, মো.  জুয়েল ওরফে এসপি জুয়েলের (৪০) সহায়তায় দীর্ঘদিন ধরে রূপগঞ্জের চনপাড়া এলাকায় ফেনসিডিলসহ বিভিন্ন প্রকারের মাদকদ্রব্যের ব্যবসা পরিচালনা করে আসছেন। এ ছাড়া ওই নারী মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য সংক্রান্ত তিনটি মামলা রয়েছে।

পরে শিল্পী বেগমকে রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।     

মন্তব্য



সাতদিনের সেরা