kalerkantho

হরিরামপুরে শিশুর লাশ উদ্ধার, সৎমা গ্রেপ্তার

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

২১ আগস্ট, ২০১৯ ০২:৪২ | পড়া যাবে ২ মিনিটে



হরিরামপুরে শিশুর লাশ উদ্ধার, সৎমা গ্রেপ্তার

মানিকগঞ্জের হরিরামপুরে নিখোঁজের এক দিন পর ইয়াছিন (৭) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার ছোট বাহাদুরপুর গ্রামের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে একই উপজেলার চালা ইউনিয়নের কচুয়া গ্রামের হুমায়ন আহমদের ছেলে। এ ঘটনায় দায়ের করা মামলায় নিহত ইয়াছিনের সৎমা নার্গিস আক্তারকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

পারিবারিক ও মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, গত সোমবার সকালে বাবা হুমায়ন আহমদের সঙ্গে ইয়াছিন উপজেলার ছোট বাহাদুরপুর গ্রামে তার সৎনানার বাড়িতে বেড়াতে যায়। এদিন সকাল ১১টার দিকে ওই বাড়ি থেকে নিখোঁজ হয় ইয়াছিন। অনেক খোঁজাখুঁজি করে কোথাও তাকে পাওয়া যাচ্ছিল না। গতকাল সকাল ৬টার দিকে নানা বাড়ির পাশে একটি পুকুরে তার লাশ ভাসতে দেখে থানা পুলিশকে জানায় স্বজনরা। পরে শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

হরিরামপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) আমিনুর রহমান জানান, নিহত শিশু ইয়াছিনের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর বিষয়টি আরো নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় শিশু ইয়াছিনের বাবা হুমায়ন আহমদ তাঁর স্ত্রী নার্গিস আক্তার ও অজ্ঞাতপরিচয় আরো দুজনকে আসামি করে থানায় মামলা করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা