kalerkantho

সীতাকুণ্ডে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় আটক ১

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

২১ আগস্ট, ২০১৯ ০১:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



সীতাকুণ্ডে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় আটক ১

সীতাকুণ্ডে সাংবাদিক পরিচয় দিয়ে টাকা আদায়ের চেষ্টাকালে এক তরুণকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার বাড়বকুণ্ড থেকে আরাফাতুল আরমান (২২) নামের ওই তরুণকে আটক করা হয়। 

সীতাকুণ্ড থানার এএসআই মো. শহিদুল্লাহ কায়সার জানান, বাড়বকুণ্ডের পিএইচপি চারালকান্দি গ্রামের মো. পারভেজের বাড়িতে গতকাল সকালে তিন ব্যক্তি নিজেদের জিটিভির সাংবাদিক পরিচয় দিয়ে বাড়ি ও বাসিন্দাদের ভিডিও ধারণ করে। এরপর তারা ওই বাড়িতে ইয়াবা ব্যবসা ও নানা অপকর্ম হয়—এমন অভিযোগে টিভিতে সংবাদ প্রকাশ করার হুমকি দেয়। এ সংবাদ প্রচার বন্ধের জন্য তারা বাড়ির লোকজনের কাছ থেকে ১৫ হাজার টাকা দাবি করে চলে যায়। 

বাড়ির মালিক পারভেজ বিষয়টি সীতাকুণ্ডের অন্য সাংবাদিকদের জানালে তাঁরা পুলিশের শরণাপন্ন হওয়ার পরামর্শ দেন। সে অনুযায়ী পারভেজ পুলিশের কাছে লিখিত অভিযোগ দেন। এ সময় পুলিশের পরামর্শ অনুসারে তিনি ভুয়া সাংবাদিকদের টাকা দেওয়ার লোভ দেখিয়ে ফোনে ডেকে পাঠান। টাকা নেওয়ার উদ্দেশ্যে ওই তিনজন গতকাল দুপুরে বাড়বকুণ্ড রেলগেটের কাছে উপস্থিত হলে আগে থেকে অপেক্ষমাণ পুলিশ তাদের ধাওয়া করে।

এ সময় দুজন পালিয়ে গেলেও আরাফাতুল ধরা পড়ে যায় বলে জানান সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) মো. শামীম শেখ। অভিযুক্তদের বিরুদ্ধে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

মন্তব্য



সাতদিনের সেরা