kalerkantho

ভালুকায় দুই শিশুকে কুপিয়ে জখমের ঘটনায় মূল আসামি গ্রেপ্তার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি   

২০ আগস্ট, ২০১৯ ২১:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



ভালুকায় দুই শিশুকে কুপিয়ে জখমের ঘটনায় মূল আসামি গ্রেপ্তার

ময়মনসিংহের ভালুকায় সানোয়ার (৬) ও সিজান (১২) নামের দুই শিশুকে কুপিয়ে জখমের ঘটনায় মূল আসামি কাজিম উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার রাজৈ ইউনিয়নের পাইলাব গ্রাম থেকে গ্রেপ্তার করে তাঁকে আদালতে পাঠিয়েছে পুলিশ। তিনি ওই গ্রামের মৃত সাহেদ আলীর ছেলে। আহত দুই শিশু একই গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

আহত দুই শিশুর বাবা ও থানা-পুলিশ সূত্রে জানা যায়, গত ৮ আগস্ট পাইলব চৌরাস্তার মোড় থেকে চুল কাটিয়ে কাজিম উদ্দিনের বাড়ির পাশের রাস্তা ধরে বাড়ি ফিরছিল জসিম উদ্দিনের দুই শিশুসন্তান সানোয়ার ও সিজান। পারিবারিক বিরোধকে কেন্দ্র করে কাজিম উদ্দিন দা নিয়ে এসে জসিম উদ্দিনের দুই ছেলেকে কুপিয়ে জখম করেন।

স্থানীয় লোকজন আহত ওই দুই শিশুকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে চিকিত্সক তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। পরে উন্নত চিকিৎসার জন্য সিজানকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পরের দিন ওই দুই শিশুর মা সেলিনা খাতুন বাদী হয়ে কাজিম উদ্দিনকে প্রধান করে আরো ছয়জনের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার এসআই কাজল হোসেন জানান, মামলার প্রধান আসামি কাজিম উদ্দিন ঘটনার পর থেকে আত্মগোপনে ছিলেন। গতকাল তাঁকে গ্রেপ্তারের পরপরই আদালতে পাঠানো হয়। মামলার অন্য আসামিরা জামিনে আছে।

মন্তব্য



সাতদিনের সেরা