kalerkantho

ঘাটাইলে পরকীয়ার জেরে প্রবাসী যুবক খুন, গৃহবধূ আটক

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি   

২০ আগস্ট, ২০১৯ ১০:১৯ | পড়া যাবে ৩ মিনিটে



ঘাটাইলে পরকীয়ার জেরে প্রবাসী যুবক খুন, গৃহবধূ আটক

টাঙ্গাইলের ঘাটাইলে পরকীয়ার জেরে মোশারফ হোসেন (২৫) নামে এক সৌদি প্রবাসী যুবক খুন হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নাছিমা আক্তার নামে এক গৃহবধূকে আটক করেছে পুলিশ। ওই নিখোঁজ যুবকের লাশের সন্ধান পেতে ঘাটাইল ও কালিহাতী উপজেলার সীমাবর্ন্তী গজারিয়া বিলে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। এ ব্যাপারে নিহতের ভাই সজিব বাদী হয়ে কালিহাতী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ ও গ্রামবাসী জানায়, উপজেলার দিগর ইউনিয়নের নয়াবাড়ি সেকান্দর মিয়ার ছেলে মোশারফ (২৫)। সে সৌদি আরব প্রবাসী। গত ৪ আগষ্ট উপজেলার কদমতলী গরুর হাট থেকে ফেরার পথে নিখোঁজ হয় মোশারফ। পরদিন এ বিষয়ে মোশারফের ভাই সজীব ঘাটাইল থানায় একটি জিডি করেন (জিডি নং-২২৬ তারিখ-০৫.০৮.১৯)। জিডির সূত্র ধরে একই গ্রামের আরেক প্রবাসী ইসমাইল হোসেনের স্ত্রী নাছিমা আক্তার(৩৫)কে গত ১৬ আগষ্ট আটক করে ঘাটাইল থানা পুলিশ। গৃহবধূ নাছিমা আক্তার কালিহাতী উপজেলার বীরবাসিন্দা গ্রামের মেছের মন্ডলের মেয়ে।

ঘাটাইল থানার এসআই শাহিন মিয়া জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাছিমা জানায়- মোশারফের সাথে তার পরকীয়া ছিল। গত ৪ আগষ্ট কদমতলী গরুর হাট ফেরার পর পরকিয়া থাকায় নাছিমা কৌশলে ফোন করে মোশারফকে তার বাবার বাড়ি কালিহাতীর বীরবাসিন্দা গ্রামে নিয়ে যায়। সেখান থেকে ঘাটাইল ও কালিহাতী উপজেলার সীমান্তবর্তী গজারিয়া বিলে নাছিমা এবং তার ভাই আখতার নৌকায় বেড়াতে নিয়ে যায়। নৌকায় থাকা অবস্থায় আখতার লাঠি দিয়ে মোশারফের মাথায় আঘাত করলে সে নৌকার মধ্যে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে তারা মোশারফের হাত-পা বেধে বিলের পানিতে চুবিয়ে মৃত্যু নিশ্চিত করে। এরপরে তার লাশ বস্তায় ভরে খুঁটির সাথে বেধে বিলের পানিতে ডুবিয়ে দেয়। 

তিনি আরো জানান, মোশারফের মোবাইলের শেষ লোকেশন কালিহাতী উপজেলার বীরবাসিন্দা গ্রাম হওয়ায় এবং কালিহাতী থানায় মামলা হওয়ায় আটক গৃহবধূ নাছিমাকে কালিহাতী পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ঘাটাইলের দিগড় ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, নাছিমার দেওয়া তথ্যের ভিত্তিতে দুই উপজেলার ভোজদত্ত ও বীরবাসিন্দা গ্রামের মধ্যবর্তী গজারিয়া বিলের গত ১৭ ও ১৮ আগষ্ট অভিযান চালায় পুলিশ, ফায়ার সার্ভিসের ডুবরী ও এলাকার সাধারণ মানুষ। সেখানে আমিও উপস্থিত ছিলাম কিন্তু তারা লাশের পায়ের নীচের নখসহ চামড়া কিছু অংশ ছাড়া আর কিছুই পাওয়া যায়নি। 

মামলার বাদী ও নিহতের ছোট ভাই সজীব জানান, আমার ভাই সৌদি আরব প্রবাসী। ছয় মাসের ছুটিতে গত রমজান মাসে সে বাড়িতে আসে। মোশারফকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গুম করা হয়েছে। তিনি দ্রুত তার ভাইয়ের লাশ উদ্ধার এবং বাকী আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবী জানান।

এ ব্যাপারে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাসান আল মামুন জানান, এ বিষয়ে নিহতের ছোট ভাই সজিব বাদী হয়ে কালিহাতী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আটক গৃহবধূ নাছিমাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার ও আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা