kalerkantho

পুলিশের পিটুনিতে মৃত্যুর গুজব

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২০ আগস্ট, ২০১৯ ০২:৫১ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ

পেয়ারার দরদাম নিয়ে নগর গোয়েন্দা পুলিশের এক সদস্যের মারধরে আহত বিক্রেতার মৃত্যুর গুজবে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাহ আমানত সেতুর দক্ষিণ পাশে কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক এলাকায় এ অবরোধ করা হয়। প্রায় একঘণ্টার অবরোধে সেতুর দুই পাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

নগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার (বন্দর) এস এম মোস্তাইন হোসেন জানান, ডিবির বন্দর জোনের একটি টিম কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক এলাকায় অভিযানে গিয়েছিল। টিমের সদস্য এএসআই জাহিদ একজন পেয়ারা বিক্রেতার কাছ থেকে পেয়ারা কেনেন। পেয়ারার দাম নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তাঁদের মধ্যে হাতাহাতি-মারামারি শুরু হয়। 

পেয়ারা বিক্রেতা অজ্ঞান হয়ে পড়েন। খবর পেয়ে গোয়েন্দা টিম ঘটনাস্থলে গিয়ে পেয়ারা বিক্রেতাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। তাঁর বয়স পঞ্চাশের বেশি। তিনি আগে থেকেই প্রেসারের রোগী। এখন সুস্থ আছেন। এএসআই জাহিদের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিক্ষুব্ধ লোকজন প্রথমে এএসআই জাহিদকে অবরুদ্ধ করে রাখে। তারা শাহ আমানত সেতুর দক্ষিণপ্রান্তে মইজ্জ্যারটেক গোলচত্বরের দুই পাশ অবরোধ করে। এতে উভয়পাশ থেকে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় পুলিশের সঙ্গে কয়েক দফা ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

মন্তব্য



সাতদিনের সেরা