kalerkantho

সাংবাদিকদের সঙ্গে সিঙ্গাইর থানার ওসির মতবিনিময়

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

১৯ আগস্ট, ২০১৯ ২৩:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



সাংবাদিকদের সঙ্গে সিঙ্গাইর থানার ওসির মতবিনিময়

ছবি: কালের কণ্ঠ

মানিকগঞ্জের সিঙ্গাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি) খোন্দকার ইমাম হোসেন উপজেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন। আজ সোমবার থানা কম্পাউন্ডে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আলোচনা হয়।

মতবিনিময় সভায় আলোচনায় অংশগ্রহণ করেন পুলিশ পরিদর্শক (ওসি) খোন্দকার ইমাম হোসেন উপজেলা প্রেস ক্লাব সভাপতি এফ এম ফজলুল হক, সাংবাদিক সমিতির আহবায়ক মোবারক হোসেন, যুগ্ম-আহবায়ক বাদল হোসাইন, সিঙ্গাইর প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মাসুম বাদশা, সাপ্তাহিক চিত্রমেলা সম্পাদক সুজন মাহমুদ, সাপ্তাহিক সময়ের সঙ্গে সম্পাদক জয়নাল আবেদীন, সাংবাদিক সাইফুল ইসলাম ও মিজানুর রহমান প্রমুখ।

সভায় পুলিশ পরিদর্শক (ওসি) খোন্দকার ইমাম হোসেন সম্প্রতি পাঁচটি চোরাই গরু উদ্ধার, পালাতে গিয়ে দুইজন নিহত এবং ছয়জন চোর গ্রেপ্তারের তথ্য সাংবাদিকদের অবহিত করেন। এছাড়া জরাজীর্ণ থানা ও আবাসিক ভবন নিয়ে গণমাধ্যমে লেখালেখির কারণে নতুন তিন তলা একটি থানা কমপ্লেক্স নির্মাণের জন্য সাড়ে ৪ কোটি বরাদ্দ হওয়ায় সাংবাদিকদের ভূয়সী প্রসংসা করেন তিনি।

এ সময় এই পুলিশ অফিসার বলেন, পুলিশ ও সাংবাদিক জনগণের বন্ধু। সবার উদ্দেশ্য এক ও অভিন্ন। পুলিশ যেমন অপরাধ দমন ও জনগণের জানমাল রক্ষায় অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করেন, তেমনি সাংবাদিকরাও জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করে থাকেন। অপরাধ নির্মূল করে সিঙ্গাইর উপজেলাকে একটি শান্তির নগরী হিসেবে গড়ে তুলতে সাংবাদিকদের সহযোগীতা একান্ত প্রয়োজন।

বিপদ-আপদে সব সময় আইন-শৃঙ্খলা বাহিনী সাংবাদিকদের পাশে থাকবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন পুলিশ পরিদর্শক (ওসি) খন্দকার ইমাম হোসেন। সাংবাদিক সমাজের পক্ষ থেকে অপরাধ দমনে আইন-শৃঙ্খলা বাহিনীকে সর্বাত্মক সহযোগীতা করার আশ্বাস দেন সাংবাদিক নেতারা।

এ সময় অন্যান্যের মধ্যে স্থানীয় সাংবাদিক সিরাজুল ইসলাম, সোহরাব হোসেন, মিজানুর রহমান বাদল, মুহাম্মদ আলী রিপন, আতাউর রহমান, মোস্তাক আহম্মেদ, সাইফুল ইসলাম, রাকিব বিশ্বাস, মিলন মাহমুদ, আব্দুল গফুর, হাবিবুর রহমান ও জালাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা