kalerkantho

গাজীপুরে দগ্ধ আরো ২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১৯ আগস্ট, ২০১৯ ২০:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরে দগ্ধ আরো ২ জনের মৃত্যু

গাজীপুর মহানগরীর সদর থানার সালনার কাথোরা এলাকায় শনিবারের বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরো ২জনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন কাথরা এলাকার ইয়াকুব আলী মন্ডল (৬০) ও তার শ্বশুর নূরুল হক ওরফে নূর মোহাম্মদ (৮০)। এর আগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইয়াকুব আলীর স্ত্রী আকলিমা খাতুন (৫০)।

পুত্রবধু সাদিয়া আফরিন সাথী জানান, সোমবার দুপুর সোয়া ২টার দিকে তাঁর শ্বশুর ইয়াকুব আলী মন্ডল মারা যান। এর কিছুক্ষণ পর নানা শ্বশুর নূর মোহাম্মদও মারা যান। এ ঘটনায় দগ্ধ তিনজনের সবাই মারা গেলেন।  

শনিবার ভোরে কাথোর মন্ডলবাড়ি এলাকায় ইয়াকুব আলী মন্ডলের বাড়িতে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এরপর ঘরে আগুন ধরে যায়। এতে গৃহকর্তা ইয়াকুব আলী মন্ডল, তাঁর স্ত্রী আকলিমা খাতুন ও শ্বশুর নূরুল হক ও ওরফে নূর মোহাম্মদ গুরুতর দগ্ধ হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেজের বার্ণ ইউনিটে  ভর্তি করেন। বিস্ফোরনের সঠিক কারণ এখনো জানা যায়নি। তবে গ্যাস লাইনের লিকেজ থেকে বা বৈদুতিক শট সার্কিট থেকে ওই বিষ্ফোরণ ও অগ্নিকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা