kalerkantho

পুকুরে মিলল কিশোর সোহেলের মস্তকবিহীন লাশ

চাঁদপুর প্রতিনিধি   

১৯ আগস্ট, ২০১৯ ১৮:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



পুকুরে মিলল কিশোর সোহেলের মস্তকবিহীন লাশ

চাঁদপুরে মতলব দক্ষিণের একটি পুকুর থেকে সোহেল রানা নামে এক কিশোরের মস্তকবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে উপজেলার নায়েরগাঁও ইউনিয়নের তেয়ারিখোলা গ্রামের আবুল কালামের পুকুরে ওই কিশোরের লাশের সন্ধান মেলে। 

নিহতের স্বজন ও পুলিশ জানিয়েছে, গত রবিবার রাতে সোহেল রানা (১৭) পাশের বাড়িতে সুন্নতে খতনার অনুষ্ঠানে যাবার কথা বলে নিজ বাড়ি থেকে বের হয়। কিন্তু রাত গভীর হলেও সে বাড়িতে  ফেরেনি। এতে তার বাবা ও মায়ের ধারণা ছিল, ছেলে পাশের কারো বাড়িতে ঘুমিয়ে থাকতে পারে। এরপর সোমবার সকাল শেষে দুপুর গড়ালে সোহেল রানার সন্ধানে স্বজনরা বের হন।

একপর্যায়ে মামা আবুল কালামের নতুনবাড়ির পুকুরে সোহেল রানার মস্তকবিহীন লাশ ভাসতে দেখে। এ সময় মতলব দক্ষিণ থানা পুলিশকে ঘটনাটি জানানো হয়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার আইচের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সোহেল রানার লাশ উদ্ধার করে।

ঘটনা সম্পর্কে ওসি জানান, কিভাবে এমন নির্মম হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে- পুলিশ তা খতিয়ে দেখতে শুরু করেছে। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

খোঁজ নিয়ে জানা গেছে, বাবা জমির হোসেনকে ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে সহযোগিতা করত সোহেল রানা। দুই ভাইয়ের মধ্যে সে ছিল ছোট। স্থানীয় একটি দাখিল মাদরাসায় পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছিল সোহেল। সন্তানের লাশ দেখে বাবা-মা বাকরুদ্ধ হয়ে যান। সোহেল রানার এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য



সাতদিনের সেরা