kalerkantho

কার্পাসডাঙ্গায় শিশু ধর্ষণ

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

১৯ আগস্ট, ২০১৯ ১৪:৩২ | পড়া যাবে ২ মিনিটে



কার্পাসডাঙ্গায় শিশু ধর্ষণ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ভূমিহিন পাড়ায় দিনমজুরের শিশুকন্যা তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। রবিবার বেলা ৩টার দিকে এই ধর্ষণের ঘটনা ঘটে। রবিবার রাতে ধর্ষিতার মা বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় ধর্ষণ মামলা করেছে। আজ সোমবার সকালে ধর্ষক সুলতানকে (২১) আটক করেছে পুলিশ। সুলতান একই এলাকার ভূমিহীন পাড়ার তুরাপ আলির ছেলে। 

মামলা সূত্রে জানা গেছে, গত রবিবার (০৪/০৮/২০১৯) তারিখে বেলা ৩টার দিকে দিনমজুরের বাড়িতে কেউ না থাকায় সুলতান তার বাড়িতে প্রবেশ করে শিশুটিকে ফুসলিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি বিষয়টি তার বাবা-মাকে জানায়। এরপর থেকে উভয় পক্ষ মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে রবিবার (১৮,০৮.১৯) তারিখে রাতে ধর্ষিতার মা বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় মামলা দায়ের করে। সোমবার সকাল ৮টার দিকে পুলিশ ধর্ষক সুলতানকে ভূমিহিন পাড়ার নিজ বাড়ি থেকে আটক করে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস জানান, ধর্ষিতা মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। আজ সকালে ধর্ষককে আটক করা হয়েছে ও শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা