kalerkantho

৫ দিন ধরে নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী ও শিশু কন্যা

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি   

১৯ আগস্ট, ২০১৯ ১৪:১০ | পড়া যাবে ২ মিনিটে



৫ দিন ধরে নিখোঁজ ব্যবসায়ীর স্ত্রী ও শিশু কন্যা

সিরাজগঞ্জের শাহজাদপুরে উপজেলার খালার বাড়ি বেড়াতে গিয়ে গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে এক ব্যবসায়ীর স্ত্রী ও শিশু কন্যা। এ ঘটনায় ওই ব্যবসায়ী গত শনিবার রাতে শাহজাদপুর থানায় একটি সাধারণ ডায়রি ( জিডি ) করেছেন। 

নিখোঁজ রুমকি পারভীন(২৬) শাহজাদপুর উপজেলার পৌর সদরের চুনিয়াখালিপাড়া মহল্লার ব্যবসায়ী আল মুবিন জনে স্ত্রী। আর তাদের একমাত্র শিশু কন্যা হলো জাহ্রা খাতুন(৩)। 

এ বিষয়ে চুনিয়াখালিপাড়া মহল্লার আলহাজ্ব আনোয়ার হোসেনের ছোট ছেলে আল মুবিন জন জানান, গত বৃহস্পতিবার বিকেলে ঈদ উপলক্ষে পৌর এলাকার ভেরুয়াদহ গ্রামে খালা শ্বশুরীর বাড়ি বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় তার স্ত্রী ও একমাত্র কন্যা। এর পর থেকেই তারা নিখোঁজ রয়েছে। অনেক খোঁজাখুঁজি করেও তাদের পাওয়া যায়নি।

এদিকে নিখোঁজ রুমকির মা জিনাত রেহানা রিনা জানান, রুমকি বাড়ি থেকে বের হওয়ার ২ ঘন্টা পর বগুড়া থেকে বুলবুল তালুকদার নামের এক যুবক আমার বোন জাহানারা বেগম মিনির কাছে ফোন দিয়ে জানায়, রুমকি ও শিশু জাহ্রা খাতুন তার হেফাজতে আছে। এরপর থেকে ওই ফোন নম্বর বন্ধ রয়েছে। 

ব্যবসায়ী আল মুবিন জন বলেন, তার ধারণা মোটা অংকের টাকা হাতিয়ে নিতে ওই অপরিচিত যুবক তার স্ত্রী ও কন্যাকে অপহরণ করে গোপন স্থানে আটকে রেখেছে। দ্রুত তাদের উদ্ধার করতে না পারলে তাদের হত্যার পর লাশ গুম করে ফেলার আশঙ্কা রয়েছে।

এ ব্যাপারে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি ) আতাউর রহমান জানান, ঘটনাটি জানার পর আমরা পাশ্ববর্তী থানাসহ সকল থানায় বিষয়টি অবহিত করে মেসেজ পাঠিয়েছি। গৃহবধূ রুমকি ও তার শিশু কন্যা জাহ্রা খাতুনকে উদ্ধারের চেষ্টা চলছে। আজ সোমবার সকালে শাহজাদপুর থানার এসআই গোলজার হোসেন নিখোঁজ গৃহবধূ রুমকির শ্বশুর বাড়ির সবার সাথে কথা বলেছেন। তিনি জানান, মা ও মেয়েকে সুস্থবস্থায় উদ্ধারের চেষ্ট চলছে ।

এদিকে স্ত্রী-কন্যা হারিয়ে দিশাহারা হয়ে পড়েছে ব্যবসায়ী আল মুবিন জন ও তার পরিবার। এ নিয়ে এলাকায় নতুন করে ছেলে ধরা আতঙ্ক ছড়িয়ে পড়েছে ।

মন্তব্য



সাতদিনের সেরা