kalerkantho

শাজাহানপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক আহত

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

১৯ আগস্ট, ২০১৯ ০১:১৭ | পড়া যাবে ২ মিনিটে



শাজাহানপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক আহত

ছবি: কালের কণ্ঠ

বগুড়ার শাজাহানপুরে আজিজুল হক মিলন (২৮) নামে এক যুবককে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত হয়ে মিলন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মিলন উপজেলার শাবরুল মোন্নাপাড়ার আব্দুল হান্নান সরদারের ছেলে।

এ ঘটনায় রবিবার রাতে মিলনের বাবা আব্দুল হান্নান সরদার বাদি হয়ে ছয়জনকে আসামি করে শাজাহানপুর থানায় এজাহার দায়ের করেছেন।

আব্দুল হান্নান সরদার জানান, কুন্দদেশমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উন্নয়ন বরাদ্দ নিয়ে বিদ্যালয়ের সভাপতি ফারুক আহম্মেদের সঙ্গে কুন্দদেশমা পশ্চিমপাড়ার মোফাজ্জল হোসেনের ছেলে নূর আমিনের (২৪) বিরোধ চলে আসছিল। 

সভাপতি ফারুক আহম্মেদের নামে অন্যায়ভাবে অপপ্রচার চালায় নূর আমিন। এতে বাধা দেওয়ার অপরাধে রবিবার দুপুরে নূর আমিন একদল বহিরাগত সন্ত্রাসী নিয়ে এসে অতর্কিতভাবে লাঠিসোটা দিয়ে মিলনকে মারপিট করে এবং হাত ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় এজাহার দায়ের করা হয়েছে।

কুন্দদেশমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ফারুক আহম্মেদ জানান, কিছুদিন আগে কুন্দদেশমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন বরাদ্দে আড়াই লাখ টাকা এসেছে। বর্তমানে বিদ্যালয়ে উন্নয়ন কাজ চলছে। কিন্তু নূর আমিন এই বরাদ্দের টাকার ভাগ চায়। টাকা না পেয়ে মানুষের মাঝে বিভিন্ন ধরনের অপপ্রচার চালাতে থাকে। এই অপপ্রচারে বাধা দেয় প্রতিবেশী ভাতিজা আজিজুল হক মিলন।

বাধা দেওয়ার কারণে নূর আমিন বহিরাগত সন্ত্রাসী ডেকে এনে মিলনকে মারপিট ও ছুরিকাঘাত করেছে। নূর আমিন একজন চিহ্নিত সন্ত্রাসী। দেড় দুই বছর পূর্বে শাবরুল ছোট মন্ডল পাড়ার আব্দুল খালেক নামে এক ব্যক্তিকেও ছুরিকাঘাত করেছিল। ওই ঘটনায় আদালতে মামলাও হয়েছে।

থানার ওসি আজিম উদ্দিন এজাহার দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। 

মন্তব্য



সাতদিনের সেরা