kalerkantho

ভারতে পালিয়ে যাওয়ার সময় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

বেনাপোল (যশোর) প্রতিনিধি   

১৯ আগস্ট, ২০১৯ ০০:০১ | পড়া যাবে ২ মিনিটে



ভারতে পালিয়ে যাওয়ার সময় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

ছবি: কালের কণ্ঠ

পাসপোর্টের মাধ্যমে ভারতে পালিয়ে যাওয়ার সময় বেনাপোল কাস্টমস-ইমিগ্রেশন চেকপোস্ট থেকে একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামি মেহেদী হাসান (৩২) নামে এক পাসপোর্টযাত্রীকে গ্রেপ্তার করেছে বেনাপোল ইমিগ্রেশন পুলিশ। রবিবার বিকালে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মেহেদী হাসান ঢাকার গাজীপুর জেলার টঙ্গী থানার দত্তপাড়া লেদু মোল্যা রোড এলাকার মোতালেব হোসেনের ছেলে।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের সেকেন্ড অফিসার এস আই খায়রুল ইসলাম বলেন, মেহেদী হাসান নামে ওই পাসপোর্টযাত্রী ভারত যাওয়ার উদ্দেশে ইমিগ্রেশনে পাসপোর্ট জমা দিলে তার পাসপোর্ট ব্লক পাওয়া যায়। এ সময় তাকে আটক করে তথ্য সংগ্রহ করে পুলিশ। 

পরে জানা যায়, সে একাধিক মামলার সাজাপ্রাপ্ত আসামি। তার নামে গাজীপুর আদালতে একাধিক মামলা রয়েছে। সে গ্রেপ্তার এড়াতে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক মেহেদী হাসান তিনটি মামলার সাজাপ্রাপ্ত আসামি। তার বিভিন্ন মেয়াদে সাজা হয়েছে। সে বেনাপোল চেকপোস্টে দিয়ে ভারত পালিয়ে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মেহেদীকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত ওসি সৈয়দ আলমগীর হোসেন জানান, বিষয়টি জয়দেবপুর থানাকে অবহিত করা হয়েছে। তারা মামলার কাগজপত্র নিয়ে গ্রেপ্তারকৃত আসামিকে নিয়ে যাওয়ার জন্য বেনাপোলে রওয়ানা দিয়েছেন। তারা এলে তাকে তাদের কাছে হস্তান্তর করা হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা