kalerkantho

হাসপাতাল থেকে বাড়ি ফিরে মৃত্যু ডেঙ্গু আক্রান্ত গৃহবধূর

জামালপুর প্রতিনিধি   

১৮ আগস্ট, ২০১৯ ২১:৪০ | পড়া যাবে ২ মিনিটে



হাসপাতাল থেকে বাড়ি ফিরে মৃত্যু ডেঙ্গু আক্রান্ত গৃহবধূর

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় বৃষ্টি আক্তার (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি দেওয়ানগঞ্জ পৌরসভার চিকাজানী আকন্দপাড়া গ্রামের লাল মিয়ার মেয়ে। বৃষ্টি ঢাকায় একটি গার্মেন্টে কাজ করতেন। জ্বরে আক্রান্ত হয়ে ঈদের ছুটিতে বাড়িতে এসেছিলেন। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে সাতদিন চিকিৎসা নিয়ে শনিবার রাতে বাড়িতে যান। রবিবার ভোর ৬টার দিকে তিনি মারা গেছেন বলে স্বজনরা নিশ্চিত করেছেন।  

চাচা মোস্তাফিজুর রহমান চান জানান, বৃষ্টি ও তার স্বামী মাজেদুল ইসলাম ঢাকায় একটি গার্মেন্টে কাজ করতেন। ঢাকায় থাকা অবস্থায় বৃষ্টি জ্বরে আক্রান্ত হন। মাজেদুল ঈদের ছুটিতে তাকে নিয়ে ১০ আগস্ট দেওয়ানগঞ্জের বাড়িতে আসেন। জ্বর বাড়লে সেদিন সন্ধ্যায় তাকে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রক্ত পরীক্ষায় ডেঙ্গু জ্বর শনাক্ত হয়। পরদিন চিকিৎসকরা তাকে জামালপুর সদর হাসপাতালে নিতে বলেন। এ অবস্থায় স্বজনরা তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করান। সেখানে সাতদিন চিকিৎসা শেষে শনিবার রাতে বৃষ্টিকে বাড়িতে নিয়ে আসেন মা ছমিনা বেগম। ভোর ৬টার দিকে বৃষ্টি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

জামালপুরের সিভিল সার্জন ডা. গৌতম রায় বলেন, ‘বৃষ্টি নামে নারীর ডেঙ্গু জ্বর শনাক্ত হয়েছিল। স্বজনরা জামালপুর সদর হাসপাতালে ভর্তি না করিয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। তার মৃত্যুর পর স্বজনরা সেখানকার ছাড়পত্র দেখাতে পারেননি। হয়তো সেখান থেকে না বলে চলে এসেছেন।’

মন্তব্য



সাতদিনের সেরা