kalerkantho

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি   

১৮ আগস্ট, ২০১৯ ২১:২৮ | পড়া যাবে ২ মিনিটে



গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনা দুইজন নিহত ও একজন আহত হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ১০টায় ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার রাতইল নাম স্থানে বাসচাপায় হাবিব শরীফ (৪০) ও ঢাকা-বরিশাল মহাসড়কের রাঘদি ইউনিয়নের ডোমরাকান্দি নামক স্থানে বাসের ধাক্কায় নূরুল মোড়ল (৭০) নামে এক বৃদ্ধ মারা যান।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানিয়েছেন, হাবিব শরীফ মোটরসাইকেল চালিয়ে কাশিয়ানীর ভাটিপাড়া থেকে গোপালগঞ্জ আসছিলেন। পথিমধ্যে তাদের মোটরসাইকেলটি রাতইল এলাকা পৌঁছালে খুলনা থেকে ঢাকাগামী বাংলাদেশ সেনাবাহিনীর একটি বাসের (এসিডি-২৯-০-২১৫) সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে হাবিব শরীফ মারা যান এবং এনায়েত হোসেন মারাত্মক আহত হন।

নিহত হাবিব শরীফ একই উপজেলার বরাশুর গ্রামের তাহের শরীফের ছেলে। পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসেন। আহত এনায়েত হোসেনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানিয়েছেন, ঢাকা-বরিশাল মহাসড়কে নুরুল মোড়ল বাড়ির সামনের রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় বরিশাল থেকে ঢাকাগামী সুগন্ধা পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে নুরুল মোড়ল ঘটনাস্থলেই মারা যান। 

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে। নিহত নুরুল মোড়লের  বাড়ি ঘটনাস্থল ডোমরাকান্দি গ্রামে। 

মন্তব্য



সাতদিনের সেরা