kalerkantho

রাজৈরে প্রতিবন্ধীর লাশ নিয়ে রহস্য

রাজৈর(মাদারীপুর) প্রতিনিধি   

১৮ আগস্ট, ২০১৯ ১৮:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



রাজৈরে প্রতিবন্ধীর লাশ নিয়ে রহস্য

মাদারীপুরের রাজৈরে এনামুল (২৫) নামে শারিরীক প্রতিবন্ধী এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার উপজেলার কানাইপুর গ্রামের ভান্ডারী বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে । মাথায় আঘাতজনিত তার মৃত্যুকে স্বজনরা হত্যা বলে দাবি করেছেন। তবে স্থানীয় অনেকর দাবি রিকশা ভ্যান থেক পড়ে মৃত্যু হয় এনামুলের। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠিয়েছে।

স্বজনরা জানান, এনামুল বাজার থেকে ভ্যান যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে তার মাথায় আঘাত করে হত্যার পর লাশ হাসপাতালে ফেলে রাখা হয়। তবে হত্যার কারণ ও কারো সাথে বিরোধের তথ্য তারা জানাতে পারেননি। এনামুল কানাইপুর গ্রামের লুৎফর মাতুব্বরের ছেলে ।
এদিকে প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, বেলা একটার দিকে এনামুল বাজার থেকে ভ্যানযোগে কানাইপুর ফিরছিলেন। রাস্তার মোড় ঘোরার সময় তিনি ভ্যান থেকে পড়ে গুরুতর জখম হন। ভ্যান চালক আসাদুল ও সজিব তাকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন ।
রাজৈর থানার ওসি মোঃ শাহজাহান বলেন, 'প্রাথমিক তদন্তে এনামুল ভ্যান থেকে পড়ে মারা গেছে বলে জানা যায় । ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে ।'

মন্তব্য



সাতদিনের সেরা