kalerkantho

হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি   

১৮ আগস্ট, ২০১৯ ১১:২৫ | পড়া যাবে ২ মিনিটে



হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

নাতনির বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে সিএনজি উল্টে গেল। এতে আহত হলেন মো. আলী (৭০) ও তার পরিবারের কয়েক সদস্য। আহত আলীকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে কুমিল্লা ও সর্বশেষ ঢাকা নেওয়ার পথে মারা যান আলী। দুর্ঘটনাটি ঘটে গতকাল শনিবার সন্ধ্যারাতে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জের বাকিলা এলাকায়। নিহত আলী উপজেলার মধ্যবড়কুল মসজিদ বাড়ির হাসিমের ছেলে।

আলীর মেয়ের জামাই জসিম উদ্দিন কালের কণ্ঠকে জানান, শনিবার সকালে তারা সপরিবারে উপজেলার রাজারগাঁও গ্রামের চৌধুরী বাড়িতে নাতনির ওখানে দাওয়াত খেতে যায়। বিকালে বাড়ি ফেরার সময় বাকিলা বাজারের পশ্চিম দিকে তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশা উল্টে যায়। এতে মো. আলী, তার স্ত্রী মরিয়মসহ ছয়জন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

জসিম আরো জানান, স্বশুরের অবস্থা আশঙ্কাজনক দেখে রাতেই কুমিল্লা মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। পরে রাতে ঢাকায় নেওয়ার পথে রাতেই মারা যায়। রবিবার সকালে পারিবারিক গোরস্তানে তাঁকে দাফন করা হয়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে আর ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আমরা মামলা নেব।

মন্তব্য



সাতদিনের সেরা