kalerkantho

হজ পালন শেষে মারা গেলেন চান্দিনার রোকেয়া বেগম

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি   

১৭ আগস্ট, ২০১৯ ২১:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



হজ পালন শেষে মারা গেলেন চান্দিনার রোকেয়া বেগম

রোকেয়া বেগম

পবিত্র হজ পালন শেষে রোকেয়া বেগম (৭৭) নামে একজন বাংলাদেশি হজযাত্রী মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শুক্রবার পবিত্র মক্কা আল-মুকাররমায় মারা যান তিনি। মরহুমার পাসপোর্ট নং- ইএ-০২৬১৭৮৭। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার চান্দিনায়।

রোকেয়া বেগম পৌরসভার ৪নং ওয়ার্ডের ইন্দ্রারচর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য মরহুম ফজর আলীর স্ত্রী। মৃত্যুকালে তিনি তিন ছেলে রেখে গেছেন।

আজ শনিবার (১৭ আগস্ট) বাদ ফজর নামাজে জানাজা শেষে মক্কা শরীফে জান্নাতুল বাকীতে রোকেয়া বেগমের দাফন সম্পন্ন হয় বলে জানা গেছে।

মরহুমার বড় ছেলে মহসিন আহম্মেদ দুলাল জানান, তার মা রোকেয়া বেগম আরো কয়েকজন আত্মীয়-স্বজনের সঙ্গে বাংলাদেশি একটি কাফেলার মাধ্যমে হজ্ব পালন করতে যান। যথা সময়ে অন্য হাজিদের মতো তিনিও হজের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।

গত বুধবার (১৪ আগস্ট) তার মা রোকেয়া বেগম স্ট্রোক করেন। পরে স্বজনরা তাকে কিং আবদুল আজিজ হসপিটালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে আবার হাজি ক্যাম্পে নিয়ে যান তারা। বৃহস্পতিবার আবারও তার শারীরিক অবস্থার অবনতি হয়। শুক্রবার ফের হসপিটালে ভর্তি করানোর প্রস্তুতি নেওয়ার সময় রাত পৌনে ১০টার দিকে তিনি মারা যান।

মন্তব্য



সাতদিনের সেরা