kalerkantho

বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি   

১৭ আগস্ট, ২০১৯ ২১:২০ | পড়া যাবে ২ মিনিটে



বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার

মৌলভীবাজারের বড়লেখায় আমদানি নিষিদ্ধ ভারতীয় ৫৪ বোতল মদসহ আলাউদ্দিন আলাই (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। আজ শনিবার সকালে কানলী-শাহবাজপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় বড়লেখা থানায় মামলা হয়েছে।

গ্রেপ্তারকৃত আলাউদ্দিন আলাই উত্তর শাহবাজপুর ইউনিয়নের পুকুরিয়া গ্রামের তমছির আলীর ছেলে। 

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (পুলিশ পরিদর্শক) মোহাম্মদ মোশাররফ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ কানলী-শাহবাজপুর সড়ক এলাকায় অভিযান চালায়। অভিযানকালে মৌলভীবাজার-থ ১১-৮৭৮০ নম্বরের সিএনজি চালিত অটোরিকশা তল্লাশি করে ৫৪ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ মদসহ আলাউদ্দিন আলাইকে গ্রেপ্তার করা হয়। তল্লাশিকালে কৌশলে অটোরিকশাচালক সুমন দাস পালিয়ে যায়। মদ বহনকারী অটোরিকশাটি জব্দ করা হয়েছে। এ অভিযানে অংশ নেন তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) রতন কুমার হালদার, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মহিন উদ্দিন ও মিঠুন রঞ্জন দাস।

ভারতীয় মদসহ একজনকে গ্রেপ্তার বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (পুলিশ পরিদর্শক) মোহাম্মদ মোশাররফ হোসেন। তিনি বলেন, ‘এ ঘটনায় মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতকে আগামীকাল রবিবার আদালতে সোর্পদ করা হবে।’

মন্তব্য



সাতদিনের সেরা