kalerkantho

গফরগাঁওয়ে অজ্ঞাত সন্ত্রাসীদের কোপে ঠিকাদার গুরুতর আহত

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৭ আগস্ট, ২০১৯ ১৮:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে অজ্ঞাত সন্ত্রাসীদের কোপে ঠিকাদার গুরুতর আহত

ময়মনসিংহের গফরগাঁওয়ে আবু তায়েব (৩৬) নামে এক ঠিকাদারকে রাম দা দিয়ে কুপিয়ে জখম করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে আজ শনিবার দুপুর ১২টায় পৌর শহরের চাঁদনী হল মোড়ে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ খবর পেয়ে গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় গফরগাঁও থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পুখুরিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য আমির আলির ছেলে ঠিকাদার আবু তায়েব শনিবার দুপুরে পৌর শহরের চাঁদনী হল মোড়ে তাদের নিজস্ব মার্কেটের সামনের দোকানে বসে কথা বলার সময় ৮-১০ জন অজ্ঞাত সন্ত্রাসী তাকে হামলা করে। এ সময় সন্ত্রাসীরা রামদা দিয়ে তাকে কুপিতে জখম হয়। পরে সন্ত্রাসীরা চলে গেলে স্থানীয় লোকজন আবু তায়েবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আবু তায়েবের বড় ভাই সাবেক পৌর কাউন্সিলার মাহমুদুল হাসান সবুজ বলেন, আমার ভাইয়ের প্রত্যক্ষ কোনো শত্রু নাই। কারা কি জন্য কুপিয়েছে তাও আমরা জানি না।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় আহত আবু তায়েবের ভাগিনা আব্দুল্লাহ ফারুক একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা