kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

নবীনগরে নৌকা ডুবে নারীর মৃত্যু

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি   

১৫ আগস্ট, ২০১৯ ১১:১১ | পড়া যাবে ২ মিনিটে



নবীনগরে নৌকা ডুবে নারীর মৃত্যু

মাজার জিয়ারত করতে যাওয়ার সময় নৌ দুর্ঘটনায় আছিয়া খাতুন (৫৫) নামের এক নারী নিহত হয়েছেন। নিহত ওই নারীর বাড়ি কুমিল্লার হোমনা উপজেলার রঘুনাথপুর গ্রামে। আজ বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার রছুল্লাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, নবীনগর উপজেলার পার্শ্ববর্তী হোমনা উপজেলার রঘুনাথপুর গ্রামের খোরশেদ মিয়ার স্ত্রী তিন সন্তানের জননী আছিয়া খাতুন একটি ইঞ্জিনচালিত নৌকায় করে আখাউড়ার খরমপুরে অবস্থিত কেল্লাশাহ্'র মাজার জিয়ারত করতে যাচ্ছিলেন। নৌকাটিতে আরো ৩০ জনের মতো যাত্রী ছিলেন। তারা সবাই ওই মাজার জিয়ারতে যাচ্ছিলেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল আনুমানিক ৭টার দিকে রসুল্লাবাদ গ্রামের পূর্ব পাড়ায় যমুনা নদীর ওপর নির্মিত একটি কাঠের সেতুর নীচ দিয়ে যাওয়ার সময় দ্রুতগামী নৌকাটি সেতুর সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে সেতুটি ভেঙে পড়ে ও নৌকাটি ডুবে যায়। এসময় নৌকায় থাকা অন্যরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও, আছিয়া খাতুন ডুবে মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রছুল্লাবাদ গ্রামের বাসিন্দা ও উপজেলা আওয়ামী লীগের সদস্য টিটন পাল কালের কণ্ঠকে বলেন, নৌদুর্ঘটনায় নিহত ওই নারীর মরদেহ উদ্ধার করে একটি টেম্পুতে তার গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে।

প্রসঙ্গত, রসুল্লাবাদের জনগুরুত্বপূর্ণ ওই যমুনা নদীতে বারবার দাবি জানানোর পরও একটি সেতু নির্মিত না হওয়ায় গত বছর মার্চ মাসে স্থানীয় ইউএ খান উচ্চ বিদ্যালয়ের ৯৭ ব্যাচের শিক্ষার্থীরা নিজেরা উদ্যোগী হয়ে ওই কাঠের সেতুটি নির্মাণ করেন।

মন্তব্য



সাতদিনের সেরা