kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

জাতীয় শোক দিবসে

রাউজানে সাত শ খতমে কোরআন পড়া হবে

রাউজান প্রতিনিধি    

১৫ আগস্ট, ২০১৯ ০১:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



রাউজানে সাত শ খতমে কোরআন পড়া হবে

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে এবারও চট্টগ্রামের রাউজানে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে উপজেলা আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসমূহ। এবার সাত শ খতমে কোরআন পড়ার আয়োজন করা হয়েছে। 

পৌরসভার ৯নং ওয়ার্ড, উপজেলা সদর এবং ১৪ ইউনিয়নে এসব খতমে কোরআন পড়ানো হবে। স্ব স্ব এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের তত্ত্বাবধানে এই প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রাউজানের সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরীর ব্যবস্থাপনায় এই আয়োজন ছাড়াও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। অন্য ধর্মীয় উপাসনালয়গুলোতে প্রার্থনার আয়োজন করা হয়েছে।

এ ছাড়া বিভিন্ন কর্মসূচির মধ্যে রয়েছে দোয়া মাহফিল ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ। মুন্সিরঘাটায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথি থাকবেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী। 

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে আলোচনায় জেলা-উপজেলা আওয়ামী লীগ নেতারা বক্তব্য দিবেন। আনোয়ারুল ইসলাম বলেন, ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত্বার্ষিকী উপলক্ষে এসব কর্মসূচি ছাড়াও রাউজান উপজেলা পরিষদ চত্বরে ৬০টি দুস্থ পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করবেন সংসদ সদস্য ফজলে করিম চৌধুরী।

মন্তব্য



সাতদিনের সেরা