kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

ঈদের ছুটিতে সোনারগাঁয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৫ আগস্ট, ২০১৯ ০১:০৫ | পড়া যাবে ১ মিনিটে



ঈদের ছুটিতে সোনারগাঁয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী

ছবি: কালের কণ্ঠ

পবিত্র ঈদুল আজহার ছুটিতে ১৪ আগস্ট বুধবার সোনারগাঁয়ে বেড়াতে এসেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি ও তাঁর সহধর্মিনী লাভলী রওশন। এ সময় মন্ত্রীর আত্মীয় সোনারগাঁ কৃষক লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের পিরোজপুরের বাড়িতে আতিথেয়তা গ্রহণ করেন।

মন্ত্রীকে অভ্যর্থনা জানাতে ছুটে আসেন স্থানীয় সাংসদ লিয়াকত হোসেন খোকা ও তার সহধর্মিনী জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জি. মাসুদুর রহমান মাসুম ও নেকবর হোসেন নাহিদ।

এ সময় স্থানীয় সাংসদের দাবির পেক্ষিতে মন্ত্রী বলেন, সোনারগাঁয়ে অগ্রাধিকার ভিত্তিতে গৃহহীনদের মাঝে তিন কক্ষ বিশিষ্ট বারান্দাসহ সেমিপাকা ঘর নির্মাণ করে দেওয়া হবে। 

পিরোজপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি ফুটওভার ব্রিজ নির্মাণে সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন তিনি। বিদায় বেলায় মন্ত্রী অতিথিপরায়ণ সোনারগাঁয়ের মানুষ, ইতিহাস, ঐতিহ্য ও আওয়ামী সরকারের উন্নয়ন অগ্রযাত্রায় সোনারগাঁবাসীর সহযোগিতার প্রশংসা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা