kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

বিশ্বনাথে ব্রিটেনের কাউন্সিলর সিরাজুল ইসলাম সংবর্ধিত

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি   

১৫ আগস্ট, ২০১৯ ০০:৫০ | পড়া যাবে ২ মিনিটে



বিশ্বনাথে ব্রিটেনের কাউন্সিলর সিরাজুল ইসলাম সংবর্ধিত

ছবি: কালের কণ্ঠ

সিলেটের বিশ্বনাথে ব্রিটেনের সাউথ ওয়ার্ক চৌচার ওয়ার্ড থেকে নির্বাচিত কাউন্সিলর সিরাজুল ইসলাম জেপি’কে সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার রাতে কাউন্সিলর জেপির নিজ গ্রাম বিশ্বনাথ উপজেলার রজকপুর গ্রামবাসীর উদ্যোগে এ সংর্বধনা দেয়া হয়।

গ্রামের প্রবীণ মুরব্বি আহমদ আলীর সভাপতিত্বে ও তরুণ সংগঠক এ কে এম তুহেম এবং আনোয়ার হোসাইনের পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন ব্রিটেনের সাউথ ওয়ার্ক চৌচার ওয়ার্ড থেকে নির্বাচিত কাউন্সিলর সিরাজুল ইসলাম জেপি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, রজকপুর গ্রামের মুরব্বী আওলাদ আলী, খোয়াজ আলী, সমশর আলী বসারত আলী, আরশ আলী, তেরাব আলী, ইলিয়াস আলী, তৈয়ব আলী, শাহান আহমেদ, আয়ুব আলী, মাওলানা সিরাজুল ইসলাম, লুৎফুর রহমান, সাইদুল ইসলাম, রহমান মিয়া, লাল মিয়া, ফয়ছল আহমদ, শামীম আহমদ মেম্বার, তরুণ সমাজসেবক মনোহর হোসেন মুন্না, নিজাম উদ্দিন, আহমেদ, সুহেল আহমদ, শফিক আলী, আলী আহমদ, আতিকুর রহমান, ফিরোজ আলী, আমিনুল ইসলাম, মুমিনুল ইসলাম, মাহবুবুর রহমান, শাহিনুর রহমান, আজাদুর রহমান, সেলিম আহমদ, গিয়াস উদ্দিন, জুয়েল আহমদ, ফখরুল ইসলাম, শিহাব উদ্দিন, আসকির, সুমন আহমদ, সামি, ওলিউর রহমান, মিজানুর রহমান। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে গ্রামবাসীর পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা