kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

কাস্তি নদীতে নৌকাডুবি দুই বৃদ্ধার লাশ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি   

১৪ আগস্ট, ২০১৯ ২১:২৫ | পড়া যাবে ২ মিনিটে



কাস্তি নদীতে নৌকাডুবি দুই বৃদ্ধার লাশ উদ্ধার

মাধবপুর উপজেলার কাস্তি নদীতে নৌকা ডুবিতে দুই বৃদ্ধার মৃত্যু হয়েছে। অসুস্থ হয়ে পড়েছেন নৌকার ১০ যাত্রী। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, নাছিরনগর উপজেলার পিতনা গ্রাম থেকে বুধবার বিকেলে একটি নৌকা রিজার্ভ করে খরমপুর মাজারের উদ্দেশ্যে রওয়ানা হন কয়েকজন। নৌকাটির ছাদে অতিরিক্ত যাত্রী ছিল। হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধনকুড়া হাওরে আসলে যাত্রীদের চাপে ছাদ ভেঙ্গে যায়। এ সময় যাত্রীদের হুড়োহুড়িতে নৌকাটি ডুবে যায়। যাত্রীরা অনেকে সাতরে তীরে পেৌছেন। স্থানীয় লোকজন অন্যদের উদ্ধার করেন। উদ্ধারকৃত যাত্রীদের মধ্যে সায়েরা খাতুন (৬২) ও সৈয়দা বানু (৬০) নামে দুজন বৃদ্ধাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। সায়েরা খাতুন ব্রাক্ষণবাড়িয়ার নাছিরনগর উপজেলার পিতনা গ্রামের ফজল হকের স্ত্রী। সৈয়দা বানু একই গ্রামের মনুসর আলীর স্ত্রী।  সৈয়দা বানু (৬২)। অসুস্থ ১০জন যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।


মাধবপুর থানার ওসি কে এম আজমিরুজ্জামান জানান, নৌকায় অতিরিক্ত লোক বোঝাই থাকায় দুর্ঘটনা ঘটেছে। দুই বৃদ্ধাকে হাসপাতালে নেয়ার পথেই মৃত্যু হয়। এ ঘটনায় কেউ নিখোঁজ আছে কিনা তার অনুসন্ধান চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা