kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

নানা বাড়িতে ঈদ করতে গিয়ে লাশ হলো হাবিব

জামালপুর প্রতিনিধি   

১৪ আগস্ট, ২০১৯ ১৯:২৯ | পড়া যাবে ২ মিনিটে



নানা বাড়িতে ঈদ করতে গিয়ে লাশ হলো হাবিব

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় পুকুরের পানিতে ডুবে হাবিব (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরে দেওয়ানগঞ্জ পৌরসভার হ্যালিপ্যাডের পাশের পুকুরে এ ঘটনা ঘটে। শিশুটি পৌরসভার মাটিয়াখোলা গ্রামের দরিদ্র মনির হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিশু হাবিব বুধবার বেলা সাড়ে ১২টার দিকে প্রতিবেশী কয়েকজন শিশুর সাথে দেওয়ানগঞ্জ পৌরসভার হ্যালিপ্যাডের পাশের পুকুরে গোসল করতে যায়। গোসল করতে নেমে হাবিব পানিতে ডুবে নিখোঁজ হয়। এ সময় তার সাথীরা তাকে খুঁজে না পেয়ে বাড়িতে খবর দেয়। বাড়ি থেকে স্বজনরা গিয়ে ওই পুকুরে অনেকক্ষণ খোঁজাখুজি করেন। বেলা দেড়টার দিকে পুকুরের এক কোনায় শিশুটি ভেসে ওঠে। তাকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, শিশুটির দরিদ্র বাবা-মা ঢাকায় থাকেন। ঈদ উপলক্ষে তাকে ঢাকা থেকে তার নানা বাড়ি মাটিয়াখোলা গ্রামে পাঠানো হয়েছিল।

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম কালের কণ্ঠকে জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। পানিতে ডুবে মারা যাওয়া শিশুটির স্বজনরা তার মরদেহ নিয়ে গেছে। এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি।   

মন্তব্য



সাতদিনের সেরা