kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

শাজাহানপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

১৪ আগস্ট, ২০১৯ ১৬:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



শাজাহানপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

বগুড়ার শাজাহানপুরে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত হয়েছে ৩ জন। এতে আহত হয়েছে মহিলা ও শিশুসহ অন্তত ২০ জন।

আজ বুধবার দুপুর পৌনে ২টার দিকে উপজেলার আড়িয়া বাজার স্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা এসে উদ্ধার তৎপরতা চালায়। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহতরা হলেন রংপুর সদরের কামাল কাচনা গ্রামের আব্দুল্লাহ আল কাফির পুত্র খায়রুল আলম যাদু (৫৫) ও তার স্ত্রী রানু বেগম (৪৫)। অপর নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তবে তিনি বাস চালক বলে জানা গেছে।

নিহত খায়রুল আলম যাদুর পুত্র আহত মিরাজ জানায়, তার মা রানু বেগম ঢাকা কেরানীগঞ্জ তেলখানা এলাকায় আইডিয়াল প্রিপ্যারেটরি স্কুলে শিক্ষকতা করেন। মা-বাবার সাথে ঢাকাতেই তারা থাকে। ঈদের ছুটিতে সবাই একসাথে বাড়ি ফিরছিল তারা।

প্রত্যক্ষদর্শিরা জানান, আড়িয়া বাজার স্ট্যান্ডে মহাসড়কের ওপর একটি লোকাল বাস থামিয়ে যাত্রী উঠানামা করছিল। এ সময় ঢাকা থেকে আসা রংপুরগামী শ্যামলী পরিবন (ঢাকা মেট্রো-ব-১৪-৪০৪৫) নামে একটি যাত্রীবাহী বাস থেমে থাকা লোকাল বাসটিকে অভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী আহাদ এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-ব-১৩-০৪০৭) নামে যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় অন্তত ২০-২৫ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

থানার ওসি আজিম উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালিয়ে মহাসড়কে যান চলাচলা স্বাভাবিক করা হয়। আহতদেরকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে মহিলাসহ তিন জন মারা যায়। দুর্ঘটনা কবলিত বাস দুটি থানায় আটক রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা