kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

গোপালগঞ্জে ১৩৬০০ পিস ইয়াবাসহ আটক ৪

গোপালগঞ্জ প্রতিনিধি   

১৪ আগস্ট, ২০১৯ ১৬:০৮ | পড়া যাবে ২ মিনিটে



গোপালগঞ্জে ১৩৬০০ পিস ইয়াবাসহ আটক ৪

গোপালগঞ্জে ১৩ হাজার ৬০০ পিস ইয়াবা, নগদ ৬০ হাজার টাকা ও দুই নারীসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া (ফকিরপাড়া) এলাকায় অভিযান চালিয়ে অ্যাডভোকেট হাফিজা বেগমের বাড়ির ভাড়াটিয়ার ঘর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান জানিয়েছেন, গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া (ফকিরপাড়া) এলাকার অ্যাডভোকেট হাফিজা বেগমের ভাড়াটিয়া মর্জিনার বাড়িতে ইয়াবার বড় ধরনের চালান রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় ওই স্থান থেকে মাদক কারবারি মনিরা বেগম (৩৫), স্বপন মুন্সি (৪০), মর্জিনা বেগম (৩০) ও শফিউল্লাহ খানকে (৪০) গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছ থেকে ১৩ হাজার ৬০০ পিস ইয়াবা ও নগদ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়। এর বাজার মূল্য ৪০ লাখ ৮০ হাজার টাকা।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত মনিরা বেগমের স্বামী আকরাম হোসেন মোল্লা একাধিক মাদক মামলায় গোপালগঞ্জ জেলা কারাগারে রয়েছে। তার অবর্তমানে তার স্ত্রী মনিরা বেগম স্বামীর 'কারবার' পরিচালনা করে আসছিল।

মন্তব্য



সাতদিনের সেরা