kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

ফুলপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত অর্ধশতাধিক

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৪ আগস্ট, ২০১৯ ১৫:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



ফুলপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত অর্ধশতাধিক

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় ঢাকা-শেরপুর মহাসড়কে গত দুই দিনে পৃথক সড়ক দুর্ঘটনায় অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছেস। মহাসড়কের ইমাদপুর নামক স্থানে বাস-অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে আবুল হোসেন নামক একজন নির্মাণ শ্রমিক নিহত হন। আহত হয়েছেন আরো ১০ জন। 

আজ বুধবার সকাল ১০টায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত নির্মাণ শ্রমিক আবুল হোসেনের একটি পা কেটে ফেলতে হয়েছে। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা অবস্থায় অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান। নিহত আবুল হোসেন ইমাদপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।  

গত মঙ্গলবার দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছে উভয় বাসের ৪০ জন যাত্রী। উপজেলার বাশাটি মধ্যেপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহত হওয়া যাত্রীরা ফুলপুর ও নখলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করা হয়। আহত অনেকের অবস্থা গুরুতর হওয়া তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে

খবর পেয়ে ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী পুলিশের একটি দল নিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। তার হস্তক্ষেপে বাসচলাচল শুরু হওয়ায় যানজটমুক্ত হয়। ওসি জানান, এ ঘটনায় তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় দুর্ঘটনাকবলিত দুটি বাস, মোটরসাইকেল ও অটোরিকশাকে জব্দ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা