kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

ঠাকুরগাঁওয়ে প্রেমিক যুগলকে প্রকাশ্যে অপহরণ চেষ্টা, আটক ২

ঠাকুরগাঁও প্রতিনিধি   

১৩ আগস্ট, ২০১৯ ২২:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



ঠাকুরগাঁওয়ে প্রেমিক যুগলকে প্রকাশ্যে অপহরণ চেষ্টা, আটক ২

ঠাকুরগাঁওয়ে এক প্রেমিক যুগলকে প্রকাশ্যে অপহরণকালে দুজনকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো হিরু বিশ্বাস শহরের আশ্রমপাড়া মহল্লার গৌর বিশ্বাসের ছেলে ও অটোচালক মোহাম্মদ ইসলাম শহরের কলেজপাড়া মহল্লার আব্দুল মজিদের ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার রশেয়া গ্রাম থেকে নলিনী কান্ত বর্মণের ছেলে সৌরভ চন্দ্র রায় ও একই এলাকার সিন্ধু রাম অধিকারের মেয়ে স্মৃতি রানি ঠাকুরগাঁও শহরের বড়মাঠে ঘুরতে আসেন। বড়মাঠে ঘোরাঘুড়ি শেষে বাড়ি ফেরার জন্য একটি অটোরিক্সায় ওঠেন তারা।

এদিকে আগেই ‍ওৎ পেতে থাকা অপহরণকারীরা ওই প্রেমিক-যুগলকে জোরপূর্বক তাদের চার্জার অটোরিক্সায় তুলে নেয়। এরপর তারা শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে দিয়ে যাওয়ার সময় ওই প্রেমিক-যুগল বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুরু করে। চিৎকার শুনে স্থানীয়রা গিয়ে অটোরিক্সাকে থামায় এবং অপরহরণকারী হিরু বিশ্বাস ও অটোচালক ইসলামকে মারধর শুরু করে। এর আগেই অন্য অপহরণকারীরা পালিয়ে যায়।

খবর পেয়ে ঠাকুরগাঁও থানায় পুলিশ ঘটনাস্থলে এসে সৌরভ ও স্মৃতি রাণীকে উদ্ধার করে এবং অপহরণকারী হিরু বিশ্বাস ও অটোচালক ইসলামকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। সেই সাথে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা