kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

সাপাহার হাসপাতালে আবারো এক ডেঙ্গু রোগী ভর্তি

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি   

১৩ আগস্ট, ২০১৯ ১৮:১৯ | পড়া যাবে ২ মিনিটে



সাপাহার হাসপাতালে আবারো এক ডেঙ্গু রোগী ভর্তি

নওগাঁর সাপাহার হাসপাতালে আবারো এক ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে তিনজন ডেঙ্গু পজিটিভ রোগী এ হাসপাতালে ভর্তি হলেন। 

হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, রাজধানী ঢাকা শহর হতে আগত তরিকুল ইসলাম (১৮) নামের এক ডেঙ্গু রোগে আক্রান্ত রোগী মঙ্গলবার সকালে হাসপাতালের জরুরি বিভাগে আসে। ঢাকা হাসপাতালের ডেঙ্গু রোগের পজিটিভ রিপোর্ট দেখে তাকে ভর্তি করে আন্তবিভাগে পাঠিয়ে দেওয়া হয়। ডেঙ্গু রোগে আক্রান্ত রোগী তরিকুল পার্শ্ববর্তী পোরশা উপজেলার পলাশবাড়ী গ্রামের নুরনবির ছেলে। 
হাসপাতালের পুরুষ ওয়ার্ডে মশারির নিচে থাকা ওই রোগীর সাথে থাকা তার মা সুলতানার সাথে কথা হলে তিনি জানান যে, ঢাকায় ছেলের জ্বর হলে তাকে কুর্মিটোলার এক হাসপাতালে ভর্তি করে। সেখানকার ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে তার ছেলেকে ডেঙ্গু রোগী শনাক্ত করে। এর পর সে পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য তার ছেলেকে ঢাকার ওই হাসপাতাল থেকে রিলিজ করে কাগজপত্রসহ বাড়ির উদ্দেশে রওনা করেন। মঙ্গলবার সকালে সাপাহার পৌঁছালে ছেলে তরিকুল বার বার বমি করতে থাকে নিরুপায় হয়ে গ্রামের বাড়িতে না গিয়ে সাপাহার হাসপাতালে ভর্তি করে। 

বর্তমানে ছেলেটি হাসপাতালের ২ নম্বর পুরুষ ওয়ার্ডের ১৬ নম্বর বেডে চিকিৎসাধীন। উল্লেখ্য, গত কয়েকদিন পূর্বে দেশের বিভিন্ন স্থান থেকে আরো দুজন ডেঙ্গু পজিটিভ রোগী হাসপাতালে ভর্তি হয়েছিল।

মন্তব্য



সাতদিনের সেরা