kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

প্রবীণ সাংবাদিকের পাশে অসীম কুমার উকিল

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি   

১৩ আগস্ট, ২০১৯ ১৭:১৭ | পড়া যাবে ২ মিনিটে



প্রবীণ সাংবাদিকের পাশে অসীম কুমার উকিল

দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে শয্যাশায়ী নেত্রকোনার কেন্দুয়া উপজেলার প্রবীণ সাংবাদিক ও লোকঐতিহ্য সংগ্রাহক সন্তোষ সরকারের খোঁজখবর নিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল। আজ মঙ্গলবার সকালে তিনি ওই সাংবাদিককে দেখতে তাঁর বাসায় যান। তা ছাড়া এ সময় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেকও তুলে দেন তিনি।

জানা গেছে, অসুস্থ প্রবীণ সাংবাদিক সন্তোষ সরকার দীর্ঘদিন ধরে শয্যাশায়ী। এ অবস্থায় স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ওই সাংবাদিকের উপজেলা সদরের সাউদপাড়াস্থ বাসায় যান। এ সময় তিনি ওই সাংবাদিকের পাশে কিছু সময় কাটান এবং তাঁর চিকিৎসার খোঁজখবর নেন। সেই সঙ্গে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে বরাদ্দ সরকারি আর্থিক সহায়তার এক লাখ টাকার চেক তুলে দেন তিনি।

এ সময় অন্যদের মধ্যে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আবদুস সাত্তার, সাবেক কাউন্সিলর আশরাফ উদ্দিন ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। 

এদিকে সরকারি আর্থিক অনুদান পেয়ে প্রবীণ সাংবাদিক সন্তোষ সরকারের ছেলে উৎপল সরকার জানান, এর জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিলের প্রতি কৃতজ্ঞতা। 

অপরদিকে গতকাল সোমবার রাতে উপজেলার সান্দিকোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাজলের হাতেও প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের এক লাখ টাকার চেক তুলে দেন সংসদ সদস্য অসীম কুমার উকিল।

মন্তব্য



সাতদিনের সেরা