kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

ঘাটাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি   

১৩ আগস্ট, ২০১৯ ১৫:০১ | পড়া যাবে ২ মিনিটে



ঘাটাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

টাঙ্গাইলের ঘাটাইলে পৃথক দুটি সড়ক দুঘর্টনায় দুজন নিহত হয়েছেন। আহত হয়েছে কমপক্ষে ২০ জন। আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে একটি যাত্রীবাহী বাস সড়কের মধ্যে উল্টে গিয়ে একজন নিহত হন। আহত হয়েছেন আরো ১৮ জন। টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের বানিয়াপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। অপরদিকে দুপুরে উপজেলার ছামানের বাজার নামক স্থানে এক মোটরসাইকেল আরোহী মারা গেছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রান্তিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস টাঙ্গাইল থেকে ময়মনসিংহ যাওয়ার পথে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের বানিয়াপাড়া নামক স্থানে পৌঁছলে সড়কের সংস্কার কাজ চলার ফলে সৃষ্ট খানা-খন্দে পড়ে সড়কের মাঝখানে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত এক যুবক মারা যান। আহত হয় কমপক্ষে ১৮ জন। এদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। আহতদের ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

স্থানীয়দের সহযোগিতায় ঘাটাইল থানার পুলিশ ও মধুপুর ফায়ার সার্ভিসের লোকজন এসে দুর্ঘটনাকবলিত বাস থেকে আহত ও নিহতকে উদ্ধার করে। লাশটি ঘাটাইল থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। বাসটি উদ্ধারের কাজ চলছে। 

এদিকে উপজেলার সন্ধানপুর ইউনিয়নের ঘাটাইল-ছনখোলা সড়কের ছামনের বাজার নামক স্থানে একটি মোটরসাইকেল সড়কের পাশের গাছের সাথে ধাক্কা খেলে তিন মোটরসাইকেল আরোহী আহত হয়। আহতদের ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উপজেলার দিয়াবাড়ি গ্রামের নান্নু মিয়ার ছেলে আশরাফ আলী (১৮) কে মৃত ঘোষণা করে।

মন্তব্য



সাতদিনের সেরা