kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

সিদ্ধিরগঞ্জের কুখ্যাত ড্রাগ ডিলার কুট্টি র‍্যাবের জালে

অনলাইন ডেস্ক   

১৩ আগস্ট, ২০১৯ ১৪:২৪ | পড়া যাবে ২ মিনিটে



সিদ্ধিরগঞ্জের কুখ্যাত ড্রাগ ডিলার কুট্টি র‍্যাবের জালে

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের কুখ্যাত ও তালিকাভুক্ত ড্রাগ ডিলার ও প্রায় ডজনখানেক মামলার পলাতক আসামি আনোয়ার হোসেন কুট্টি (৩৬)-কে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১১ এর একটি চৌকস আভিযানিক দল। দীর্ঘদিন ধরে কুট্টি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দিয়ে মাদক কারবার চালিয়ে আসছিল। তাকে গ্রেপ্তারে ইতিপূর্বে র‌্যাব বিভিন্ন স্থানে বেশ কয়েকটি অভিযান পরিচালনা করে। এরই ধারাবাহিকতায় গতকাল ১২ আগস্ট দুপুর ২টায় গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানাধীন আজিবপুরস্থ কোনাপাড়া রেললাইন থেকে কুট্টিকে গ্রেপ্তার করে র‍্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী (পিপিএম) এর নেতৃত্বাধীণ বিশেষ আভিযানিক দল।

গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে কুট্টি জানায়, প্রায় ১৫ বছর ধরে সে মাদক কারবারে জড়িত। নিবিড় জিজ্ঞাসাবাদে সে আরো স্বীকার করে, সোনারগাঁ থানাধীন নানাকি এলাকায় তার একটি গোপন বাড়ি রয়েছে। সেখানে সে অবৈধ মাদকদ্রব্য মজুদ রাখে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গ্রেপ্তারকৃত কুট্টিকে নিয়ে রাত আনুমানিক ১১টায় নারায়ণঞ্জের সোনারগাঁ থানাধীন নানাকি গ্রামে তার গোপন বাড়িতে তল্লাশিকালে ২০০ পিস ইয়াবা ও ২ রাউন্ড গুলিভর্তি ম্যাগজিনসহ ১টি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। 

কুট্টিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে প্রথম দিকে হেরোইন বিক্রি করলেও পরে পাইকারি ইয়াবা বিক্রি করত। কক্সবাজার থেকে ইয়াবার চালান এনে সিদ্ধিরগঞ্জ ও আশপাশের এলাকায় খুচরা মাদক বিক্রেতাদের ইয়াবা সরবরাহ করত। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ১টি খুন ও ৮টি মাদক মামলা রয়েছে।  

তার বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

মন্তব্য



সাতদিনের সেরা