kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

শ্বশুর বাড়ি থেকে লাশ হয়ে ফিরলেন তুফান

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি   

২৭ জুলাই, ২০১৯ ২২:১৩ | পড়া যাবে ২ মিনিটে



শ্বশুর বাড়ি থেকে লাশ হয়ে ফিরলেন তুফান

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার মহিতুর উত্তর পাড়া গ্রামের তুফান হোসেন (২৫) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। তিনি ওই গ্রামের আবুল কালাম আজাদের ছেলে।

আজ শনিবার সকাল ১১টায় পুলিশ তার নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার মহিতুর উত্তর পাড়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে তুফান হোসেনের সাথে পাঠানধারা গ্রামের মৃত. মমতাজ আলীর মেয়ে শিউলি আক্তারের বিয়ে হয়। গত কয়েকদিন আগে তুফানের স্ত্রী চিকিৎসার জন্য তার বাবার বাড়ি গ্রামে চলে যান। শুক্রবার বিকেলে তুফান তার শ্বশুর বাড়ি যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। এরপর তাকে গুরুতর অসুস্থ অবস্থায় ওইদিন রাত সাড়ে নয়টায় তাকে নওগাঁ আধুনিক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষ ওই রাতেই তুফানকে অন্য হাসপাতালে রেফার্ড করে।

এর পরে তিনি মারা যান। তবে হাসপাতালের জরুরি বিভাগে ওই সময় কর্তব্যরত চিকিৎসক উল্লেখ করেছিলেন তুফান হোসেন কিটনাশক জাতীয় বিষ পান করেছিলেন।

নিহত তুফানের বাবা আবুল কালাম আজাদ বলেন, আমার ছেলে সম্পূর্ণ সুস্থ অবস্থায় বাড়ি থেকে শুক্রবার বিকেল বের হয়ে যায়। আর আজ সকালে আমার ছেলের বউ লাশ নিয়ে বাড়ি এসেছে। এ বিষয়ে আমি আর কিছুই জানি না।

এ ব্যাপারে তুফানের স্ত্রী শিউলি আক্তার কালের কণ্ঠকে বলেন, আমার স্বামী গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে।

লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুতকারী থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন হোসেন বলেন, লাশের গায়ে কোনো আঘাতের চিহ্ন ছিল না। তবে তার বাম হাতে খোদাই করা ইংরেজিতে টি+এস লেখা ছিল। ঠিক কি কারণে এবং কিভাবে তিনি মারা যান এ বিষয়ে এখনি কিছু বলা যাচ্ছে না।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ কুমার রায় বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা