kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

ফের কুলাউড়া বিএনপির কাউন্সিলের তারিখ ঘোষণা

অবশেষে নাসের রহমান ও আবেদ রাজার বিরোধের অবসান

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

২৪ জুলাই, ২০১৯ ০২:১১ | পড়া যাবে ২ মিনিটে



অবশেষে নাসের রহমান ও আবেদ রাজার বিরোধের অবসান

ছবি: কালের কণ্ঠ

কুলাউড়া উপজেলা বিএনপির কাউন্সিলকে কেন্দ করে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ এম নাসের রহমানের সঙ্গে কুলাউড়া উপজেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট আবেদ রাজার মধ্যকার সংঘটিত বিরোধের অবসান হয়েছে। ২২ জুলাই সোমবার মৌলভীবাজার জেলা বিএনপি সভাপতি এম নাসের রহমানের ঢাকাস্থ বনানী অফিসে বৈঠকে বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন ও সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবনের উপস্থিতিতে এই বিরোধের নিষ্পত্তি হয়।

সভায় সর্বসম্মতিক্রমে ৩১ জুলাই কুলাউড়া উপজেলা বিএনপি’র কাউন্সিল করার সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ফয়জুল করিম ময়ূন, সহ-সভাপতি আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক হেলু মিয়া, সাংগঠনিক সম্পাদক বকশী মিছবাহ উর রহমান, বিএনপি নেতা আলমগীর হোসেন ভুঁইয়া, মোঃ রফিক আহমদ, ময়নুল হক বকুল প্রমুখ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজা জানান, জেলা সভাপতি নাসের রহমান ও কুলাউড়া বিএনপির সাবেক আহবায়ক অ্যাড. আবেদ রাজার মধ্যকার যে ভুল বুঝাবুঝি সৃষ্টি হয়েছিলো তা নিরসন করে দিয়েছে কেন্দ্রীয় বিএনপি। আগামী ৩১ জুলাই উপজেলার কাউন্সিল জেলা বিএনপির তত্ত্বাবধানে কুলাউড়ায় অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত ৩০ জুন কুলাউড়া উপজেলা বিএনপির কাউন্সিল পূর্ব নির্ধারিত ছিল। জেলার হস্তক্ষেপে ওইদন দুপুরে হঠাৎ করে কাউন্সিল স্থগিত হয় এবং পরবর্তীতে আবারো ২০ জুলাই শনিবার মৌলভীবাজারে পৌর মিলনায়তনে কুলাউড়া বিএনপির কাউন্সিলের তারিখ নির্ধারিত হলেও কেন্দ্রের নির্দেশে এই কাউন্সিলও স্থগিত হয়। এ নিয়ে নেতাকর্মীদের মধ্যে নানা ক্ষোভ ও হতাশা সৃষ্টি হয়। কেন্দ্রের হস্তক্ষেপে বিরোধ নিষ্পত্তির পর নতুন করে কাউন্সিলের তারিখ ঘোষণা হওয়ায় নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে।

মন্তব্য



সাতদিনের সেরা