kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

নান্দাইলে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

২৩ জুলাই, ২০১৯ ২১:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



নান্দাইলে ধর্ষণের শিকার গৃহবধূ, ধর্ষক আটক

ময়মনসিংহের নান্দাইলে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে রাসেল মিয়া (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার ওই গৃহবধূ মঙ্গলবার রাত আটটার দিকে আটককৃত ওই যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেছে। বুধবার ডাক্তারি পরীক্ষার জন্য গৃহবধূকে হাসপাতালে ও অভিযুক্তকে আদালতে পাঠানো হবে।

স্থানীয় সূত্র জানায়, ওই গৃহবধূর গত পাঁচ মাস আগে বিয়ে হয়েছিল পাশের গ্রামের এক যুবকের সাথে। দিনমজুর ওই যুবক কাজের জন্য প্রায়ই বাড়ির বাইরে থাকেন। এই সুযোগে উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের বাতুয়াদি গ্রামের লাল মিয়ার কলেজ পড়ুয়া ছেলে রাসেল মিয়া তাঁকে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। এ নিয়ে গৃহবধূর শ্বশুর বাড়ির লোকজন তাকে সন্দেহ করতে থাকে। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে স্বামী তাকে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। সেখানেও রাসেল তাকে নানাভাবে উত্ত্যক্ত করে। গত সোমবার রাতে রাসেল তার ঘরে প্রবেশ করে মুখ চেপে ধরে বাড়ির পাশে একটি পানের বরজে নিয়ে যায়। সেখানে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় রাতেই তিনি নান্দাইল থানায় এসে ঘটনা অবহিত করেন। পরে মঙ্গলবার নান্দাইল থানার উপপরিদর্শক আনোয়ার হোসেনের কথা মতো ওই গৃহবধূ রাসেলের সাথে ফোনে কথা বলে তার অবস্থান জানতে পারেন। এই অবস্থায় গত সোমবার সন্ধ্যার পর সেখানে গিয়ে রাসেলকে আটক করে থানায় আনায় হয়।

থানা হাজতে থাকা রাসেল নিজেকে নির্দোশ দাবি করে বলেন, সে আমাকে পছন্দ করে বিয়ে করতে চায়। কিন্তু আমার জান গেলেও বিয়ে করা সম্ভব নয়।

নান্দাইল থানার ওসি তদন্ত আবুল হাসেম বলেন, ওই গৃহবধূর লিখিত অভিযোগের প্রেক্ষিতে মামলা রেকর্ডভুক্ত হয়েছে। আটককৃতকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

মন্তব্য



সাতদিনের সেরা