kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

মিন্নির জামিন চেয়ে আদালতে আবেদন

কালের কণ্ঠ অনলাইন   

২৩ জুলাই, ২০১৯ ১১:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



মিন্নির জামিন চেয়ে আদালতে আবেদন

ফাইল ছবি।

বরগুনায় চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যাকাণ্ডে গ্রেপ্তার তার স্ত্রী ও মামলার প্রধান সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন আবেদন করা হয়েছে। বরগুনার জেলা ও দায়রা জজ আদালতে আজ মঙ্গলবার (২৩ জুলাই) সকালে এ আবেদন করেন তাঁর আইনজীবী।

মিন্নির আইনজীবী ও জেলা বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মাহবুবুল বারী আসলাম সকাল সাড়ে ৯টায় দায়রা জজ আদালতে তাঁর পক্ষে জামিন আবেদন করেন। জামিন শুনানি হবে দুপুর সাড়ে ১২টায়।

এর আগে গতকাল সোমবার আদালতে মিন্নির দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহার ও তাঁর চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তির আবেদন নামঞ্জুর করা হয়। বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী ওই আবেদন নামঞ্জুর করেন।

মিন্নির আইনজীবী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুল বারী আসলাম জানান, মিন্নির ১৬৪ ধারায় দেওয়া জবানবন্দি বাতিলের জন্য তাঁর স্বাক্ষর নিতে এবং মিন্নির চিকিৎসার জন্য তাঁকে হাজির করার আবেদন করা হয়েছিল। কিন্তু আদালত বিষয়টি জেল কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে সম্পন্ন করার পরামর্শ দিয়ে আবেদন নাকচ করে দেন। এর আগের দিন মিন্নির পক্ষে আইনজীবীরা জামিন আবেদন করলে তা নামঞ্জুর করেন একই আদালত।

মন্তব্য



সাতদিনের সেরা