kalerkantho

সোমবার । ২৬ আগস্ট ২০১৯। ১১ ভাদ্র ১৪২৬। ২৪ জিলহজ ১৪৪০

রূপগঞ্জে ইজিবাইকচালক খুনের ঘটনায় প্রধান আসামি গ্রেপ্তার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

২৩ জুলাই, ২০১৯ ০৪:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



রূপগঞ্জে ইজিবাইকচালক খুনের ঘটনায় প্রধান আসামি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ রূপগঞ্জে আমির হোসেন বাবু (২৫) এক ইজিবাইকচালককে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাজহারুল নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার অভিযান চালিয়ে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। এদিকে হত্যাকাণ্ডের ওই ঘটনায় গতকাল সোমবার সকালে বাবুর বাবা ইজ্জত আলী বাদী হয়ে রূপগঞ্জ থানায় হত্যা মামলা করেছেন।

ইজ্জত আলী জানান, ইজিবাইকের ব্যাটারিসংক্রান্ত বিষয় নিয়ে অনেক দিন ধরেই বাবুর সঙ্গে বিরোধ চলছিল উপজেলার বড়ালো পাড়াগাঁও এলাকার আব্দুল কাদিরের ছেলে মাজহারুলের। গত শনিবার সকালে বাবু প্রতিদিনের মতো ইজিবাইক নিয়ে কাজে যাওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে বাবুকে খোঁজাখুঁজি করেও তাঁর কোনো সন্ধান পায়নি। 

এরই মধ্যে গত রবিবার সন্ধ্যায় উপজেলার ভিংরাবো এলাকার ইসকন মন্দিরের পাশের একটি ঝোপের মধ্যে বাবুর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয় লোকজন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাবুর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে যায়।

তিনি আরো অভিযোগ করে জানান, গত শনিবার সন্ধ্যায় মাজহারুল ও হাবিবুর রহমান হাবিবসহ অজ্ঞাতনামা চার থেকে পাঁচজন তাঁর ছেলেকে ছুরিকাঘাত করে হত্যা করেছে বলে তিনি জানতে পেরেছেন।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, প্রধান আসামি মাজহারুলকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরার চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা