kalerkantho

রবিবার। ১৮ আগস্ট ২০১৯। ৩ ভাদ্র ১৪২৬। ১৬ জিলহজ ১৪৪০

মুনিরীয়া তবলীগ কমিটির উদ্যোগ

রাউজানে সন্ত্রাসের প্রতিবাদে মানববন্ধন বাঘাইছড়িতে

ফজলে এলাহী, রাঙামাটি   

২৩ জুলাই, ২০১৯ ০২:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



রাউজানে সন্ত্রাসের প্রতিবাদে মানববন্ধন বাঘাইছড়িতে

চট্টগ্রামের রাউজানে তিন মাস ধরে চলা ‘নারকীয় সন্ত্রাস, কাগতিয়া মাদরাসার বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ করা এবং মিথ্যা মামলা প্রত্যাহার ও হয়রানি অবসানের’ জন্য প্রধানমন্ত্রীর সরাসরি হস্তক্ষেপ কামনা করে মুনিরীয়া যুব তবলীগ কমিটির উদ্যোগে রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় মানববন্ধন ও সমাবেশ করেছে সংগঠনটির নেতাকর্মী-সমর্থকরা। 

গতকাল সোমবার সকালে বাঘাইছড়ি উপজেলা পরিষদ প্রাঙ্গণে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য দেন বাঘাইছড়ি উপজেলা ছাত্রসেনার প্রতিষ্ঠাতা সভাপতি হাজি মো.  ইউছুফ, বাঘাইছড়ি উপজেলা মুনিরীয়া তবলীগ কমিটির সভাপতি মো. ওসমান গনি ও বাঘাইছড়ি উপজেলা সহকারী মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আবদুল হালিম।

এ সময় বক্তারা বলেন, ‘তিন মাস ধরে রাউজানজুড়ে যে বর্বরতা চলছে সেটা যেন পাকিস্তানি হানাদারদের উত্তরসূরিদেরই কর্মকাণ্ড। বাড়িঘর লুটপাট, ব্যবসাপ্রতিষ্ঠান ধ্বংস, নিরীহ মানুষকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছিত করা হচ্ছে। সাধারণ মানুষ আজ গৃহহারা। মিথ্যা মামলার কারণে শত শত মানুষ পরিবার-পরিজন ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।’

বক্তারা আরো বলেন, স্থানীয় এমপি ফজলে করিমের নির্দেশে চলমান এ নৈরাজ্য দিনের পর দিন বেড়েই চলছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর যে মিশন-ভিশন তা যেন রাউজানে গলা টিপে হত্যা করা হচ্ছে। এ ছাড়া প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে রাউজানে শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনার যথাযথ পদক্ষেপ গ্রহণের জোর দাবি জানানো হয়।

মন্তব্য



সাতদিনের সেরা