kalerkantho

মঙ্গলবার। ২০ আগস্ট ২০১৯। ৫ ভাদ্র ১৪২৬। ১৮ জিলহজ ১৪৪০

বিস্কুটের লোভ দেখিয়ে ধর্ষণ, ব্যথায় কাতরাচ্ছে শিশুটি

রাজবাড়ী প্রতিনিধি   

২২ জুলাই, ২০১৯ ২০:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



বিস্কুটের লোভ দেখিয়ে ধর্ষণ, ব্যথায় কাতরাচ্ছে শিশুটি

রাজবাড়ীতে এক রাজমিস্ত্রির বিরুদ্ধে চার বছর বয়সী এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে শিশুটির বাবা বাদী হয়ে সোমবার রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের ঘোরপালান গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে আজম শেখকে আসামি করা হয়েছে।

শিশুটির মা জানান, গত ২০ জুলাই (শনিবার) রাজমিস্ত্রি আজম শেখ বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুটিকে নিজ বাড়ির ঘরের মধ্যে নিয়ে যায়। তখন ওই বাড়িতে তার পরিবারের অন্য কোনো সদস্য ছিল না। এ সুযোগে আজম মেয়েটিকে ধর্ষণ করে। এ সময় মেয়েটি ব্যাথায় চিৎকার করে। তার চিৎকার শুনে প্রতিবেশি মহিলারা এগিয়ে আসে এবং তারা ঘরের মধ্যে মেয়েটিকে কান্নাকাটির পাশাপাশি নগ্ন অবস্থায় দেখতে পায়। সে সময় আজম সুকৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে মেয়েটিকে উদ্ধার করা রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে মেয়েটি ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই জাহিদুল ইসলাম বলেন, ওই ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের ও রাজবাড়ী হাসপাতালে শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। সেই সাথে আসামি আজমকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা