kalerkantho

বৃহস্পতিবার । ২২ আগস্ট ২০১৯। ৭ ভাদ্র ১৪২৬। ২০ জিলহজ ১৪৪০

সিঁধ কেটে ঘরে ঢুকে বৃদ্ধাকে ধর্ষণ

ডোমার (নীলফামারী) প্রতিনিধি    

২২ জুলাই, ২০১৯ ১৯:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



 সিঁধ কেটে ঘরে ঢুকে বৃদ্ধাকে ধর্ষণ

নীলফামারীর ডোমারে বৃদ্ধাকে (৬০) ধষর্ণের অভিযোগে আজ সোমবার সকালে হরিজন সম্প্রদায়ের এক যুবককে আটক করেছে চিলাহাটি তদন্ত কেন্দ্র পুলিশ। আটক ওই যুবক হলেন চিলাহাটি উত্তর সড়ক ঈদগাহ পাড়ার শংকর দাশের ছেলে সাধন দাশ (৩০)। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

চার সন্তানের জননী ওই বৃদ্ধা জানান, আলাদা ধমের্র হলেও সাধন দাশ তাকে বড় আম্মা বলে ডাকে। তার স্বামী একটি প্রতিষ্ঠানে রাতে কাজ করে। প্রতিদিনের মত রবিবার রাতের খাবার খেয়ে স্বামীকে বিদায় দিয়ে তিনি নিজ ঘরে শুয়ে পড়েন। মধ্যরাতে সাধন দাশ সিঁধ কেটে ঘরে ঢুকে তার মুখ গামছা দিয়ে বেঁধে ধর্ষণ করে পালিয়ে যায়। 

সকালে তার স্বামী বাড়িতে এলে বিষয়টি জানতে পারেন। তার স্বামী এলাকাবাসীকে জানায় ঘটনাটি। এলাকাবাসী চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রে জানায়। পরে চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সাধন দাশকে নিজ বাড়ি থেকে আটক করে।

চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল ইসলাম জানান, সাধন দাশ বিবাহিত। তবে তার স্ত্রী তাকে ছেড়ে পালিয়ে গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধষর্ণের বিষয়টি স্বীকারে করেছে।

এ ব্যাপারে ডোমার থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান জানান, আমরা সার্কেল স্যারসহ এখানেই (ঘটনাস্থলে) আছি। ছেলেটা কাস্টরিতে আটক আছে। বিষয়টি খতিয়ে দেখা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা