kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

পাঁচবিবিতে মানসিক প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি   

২২ জুলাই, ২০১৯ ১৮:১৬ | পড়া যাবে ২ মিনিটে



পাঁচবিবিতে মানসিক প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার

জয়পুরহাটের পাঁচবিবি থানা পুলিশ মটপাড়া গ্রাম থেকে খোকন সরেন (৪০) নামের এক মানসিক প্রতিবন্ধী ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করেছে। রবিবার রাত সাড়ে ১০টার দিকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত খোকন সরেন উপজেলার আটাপুর ইউনিয়নের ধাওয়ায় পুর গ্রামের শ্রী রবেন সরেনের ছেলে। এই ঘটনায় খোকন সরেনের ছেলে জয় সরেন আজ সোমবার পাঁচবিবি থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো রবিবার সকালে মানসিক প্রতিবন্ধী খোকন বাড়ি থেকে বের হয়ে যায় কখনও বাড়ি ফিরে আসে আবার আসে না। রাত ৮টার দিকে কুসুম্বা ইউনিয়নের মটপাড়া সড়কের ধারে একজনের লাশ পড়ে থাকতে দেখে গ্রামবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ রাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। মানসিক প্রতিবন্ধীর লাশ উদ্ধারের ঘটনা জানাজানি হলে আজ সোমবার সকালে পরিবারের লোকজন খোকন সরেনের পরিচয় নিশ্চিত হয়। পুলিশ খোকনের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পঠিয়ে দেয়। 

খোকনের বাবা রবেন সরেন বলেন, তার ছেলে দীর্ঘদিন থেকে মানসিক প্রতিবন্ধী হয়ে যেখানে সেখানে ঘুরে বেড়াত। লাশের প্রাথমিক সুরতহাল তৈরিকারী পাঁচবিবি থানা উপপরিদর্শক (এসআই) মাজেদুর রহমান জানান লাশ উদ্ধারের সময় নাকে ও মুখে রক্ত ছিল। 

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনছুর রহমান জানান, মানসিক প্রতিবন্ধী ও পরিবারের আপত্তি না থাকায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। 

 

মন্তব্য



সাতদিনের সেরা