kalerkantho

মঙ্গলবার । ২৭ শ্রাবণ ১৪২৭। ১১ আগস্ট ২০২০ । ২০ জিলহজ ১৪৪১

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আওয়ামী লীগ নেতা খুন

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

২২ জুলাই, ২০১৯ ১৫:১৫ | পড়া যাবে ২ মিনিটে



বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আওয়ামী লীগ নেতা খুন

বান্দরবানে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে খুন হয়েছেন মংমং থোয়াই মারমা (৫৫) নামের এক আওয়ামী লীগ নেতা। তিনি তারাছা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বলে জানা গেছে।

জানা গেছে, আজ সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে নিজ মোটরসাইকেলে রোয়াংছড়ি উপজেলা সদর থেকে  বান্দরবানে ফিরছিলেন মংমং থোয়াই মারমা। এ সময় শামুকছড়ি এলাকায় তিনি পৌঁছালে সন্ত্রাসীরা তার পথরোধ করে কাছ থেকে তাকে ব্রাশ ফায়ার করে। এতে তার শরীরে কয়েক রাউন্ড গুলিবিদ্ধ হয়। পরে গুরুতর আহতাবস্থায় বান্দরবানে নিয়ে আসার পথেই তার মৃত্যু হয়।

বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও রোয়াংছড়ি উপজেলার সাবেক চেয়ারম্যান হ্লা থোয়াই হ্রী মারমা জানান, কারা এ ঘটনা ঘটিয়েছে-সে বিষয়ে বিস্তারিত জানা সম্ভব হয়নি। তবে মংমং থোয়াইর আত্মীয়-স্বজন এ ঘটনার জন্য পার্বত্য চট্টগ্রাম জনসংহতিকে দায়ী করেছে।

আওয়ামী লীগ নেতা হত্যাকাণ্ডের কথা স্বীকার করে রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, ঘটনাস্থলের আশপাশে পুলিশ তল্লাশি অভিযান শুরু করেছে।

এর আগে সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মং প্রু, বান্দরবান পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক চথোয়াই মংসহ বেশ কয়েকজন আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। এসব ঘটনার জন্য আওয়ামী লীগ জনসংহতি সমিতিকে দায়ী করে মামলা করেছে। মামলায় জনসংহতি সমিতির কয়েকজন সিনিয়র নেতা কারাগারে আটক আছে।

মন্তব্য



সাতদিনের সেরা